Bulldozer

জুতো খুলে ঢুকতে বলায় ক্ষুব্ধ লখনউয়ের মেয়র, হাসপাতাল গুঁড়িয়ে দিতে নিয়ে এলেন বুলডোজ়ার!

রোগীকে দেখতে জুতো পরেই হাসপাতালের আইসিইউ-তে ঢুকতে যান লখনউয়ের মেয়র। চিকিৎসকেরা তাঁকে জুতো খুলতে বললে মেজাজ হারান তিনি। তর্কে জড়িয়ে পড়েন হাসপাতালের কর্মীদের সঙ্গে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৪:৩৩
Share:

লখনউয়ের মেয়র সুষমা খরকওয়াল। ছবি: সংগৃহীত।

হাসপাতালে জুতো খুলে ঢুকতে বলায় ক্ষুব্ধ মেয়র ডেকে আনলেন বুলডোজার। উদ্দেশ্য হাসপাতালটিকেই ভেঙে গুঁড়িয়ে দেওয়া! এমনই ঘটনার সাক্ষী থাকল লখনউ। বিষয়টি নিয়ে হইচই শুরু হতেই হাসপাতাল কর্তৃপক্ষ এমন কিছু ঘটার কথা অস্বীকার করেছেন। তবে মেয়র যে হাসপাতালে এসেছিলেন, তা স্বীকার করে নিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

Advertisement

গত সোমবার লখনউয়ের মেয়র সুষমা খরকওয়াল থানা বিজনৌর এলাকার একটি বেসরকারি হাসপাতালে গিয়েছিলেন। সেখানে চিকিৎসাধীন রয়েছেন এক জন অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক সুরেন কুমার। তাঁকে দেখতেই দলবল নিয়ে হাসপাতালে যান মেয়র। সেখানে আইসিইউ-তে জুতো পরে ঢুকতে গেলে চিকিৎসকেরা মেয়রকে বাধা দেন। মেয়রকে জুতো খুলে হাসপাতালে ঢোকার অনুরোধ করা হয়। অভিযোগ, ঢুকতে বাধা পেয়ে মেজাজ হারান তিনি। মেয়রের সঙ্গে হাসপাতালের কর্মীদের তীব্র বাদানুবাদ হয়।

অভিযোগ, বাদানুবাদ চলার সময়েই ফোন করে বুলডোজ়ার ডেকে আনেন মেয়র। হাসপাতালটি গুঁড়িয়ে মাটিতে মিশিয়ে দেওয়ার হুমকি দেন তিনি। মেয়রের ফোনের পরেই হাসপাতালে চত্বরে একটি বুলডো়জ়ারকে দেখা যায়। যদিও তারপর বিষয়টি মিটে যায় বলেই একটি সূত্রের খবর। এই প্রসঙ্গে হাসপাতালটির অধিকর্তা জানান, মেয়র হাসপাতালে এসেছিলেন এবং চিকিৎসকদের সঙ্গে তাঁর কথা হয়। যদিও বাদানুবাদ এবং বুলডোজ়ার আনার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে তিনি বলেন, “আমাদের সঙ্গে তাঁর (মেয়র) কোনও বাদানুবাদ হয়নি।” মিথ্যা খবর ছড়ানোর জন্য সংবাদমাধ্যমের একাংশের সমালোচনাও করেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন