Assam

মায়েরা পরীক্ষা দিচ্ছেন হলে, বাইরে তাঁদের বাচ্চা সামালাচ্ছেন মহিলা পুলিশকর্মী

সেখানকার একটি স্কুলে ডিউটি পড়ে ওই দুই মহিলা পুলিশ কর্মীর। সেখানেদুই মহিলা পরীক্ষা দিতে এসেছিলেন কোলের শিশু নিয়ে। হয়তো তাঁরা শিশুদের কোলে নিয়েই পরীক্ষা দিতেন। কিন্তু পরীক্ষা কেন্দ্রের বাইরে কর্তব্যরত দুই মহিলা পুলিশ কর্মী দু’টি শিশুকে রাখবেন বলে জানান।

Advertisement

সংবাদ সংস্থা

গুয়াহাটি শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৯ ২০:১৯
Share:

অসম পুলিশের টুইট থেকে নেওয়া ছবি।

দুই মহিলা পুলিশ কর্মী দু’টি শিশুকে কোলে নিয়ে ঘুরছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি রীতিমতো ভাইরাল। অসম পুলিশের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলেও ছবিটি পোস্ট করা হয়েছে।

Advertisement

রবিবার অসমে টিচার্স এলিজিবিলিটি টেস্ট (টেট) চলছিল। সেখানকার একটি স্কুলে ডিউটি পড়ে ওই দুই মহিলা পুলিশ কর্মীর। সেখানেদুই মহিলা পরীক্ষা দিতে এসেছিলেন কোলের শিশু নিয়ে। হয়তো তাঁরা শিশুদের কোলে নিয়েই পরীক্ষা দিতেন। কিন্তু পরীক্ষা কেন্দ্রের বাইরে কর্তব্যরত দুই মহিলা পুলিশ কর্মী দু’টি শিশুকে রাখবেন বলে জানান।

এর পর ওই দুই মহিলা নির্বিঘ্নে পরীক্ষা দিয়েছেন। আর পরীক্ষা হলের বাইরে তাঁদের সন্তানদের দেখাশোনা করেন উর্দিধারী ওই দুই পুলিশ কর্মী। সেই ছবি পরে টুইট করা হয়। প্রচুর মানুষ দুই পুলিশকর্মীর প্রশংসা করেন। কমেন্টে আবার অনেকে একই রকম ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে একটি শিশুকে কোলে তুলে নিয়েছেন কর্তব্যরত এক পুরুষ পুলিশ কর্মী।

Advertisement

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ার ছবিই ক্ষুধার্থ শিশুকে পৌঁছে দিল ক্লাসের ভিতর

আরও পড়ুন: বিএমডাব্লিউ-র দামে বিক্রি হল একটি মাত্র কাঁকড়া!

দেখুন অসম পুলিশের সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন