Assam

প্রবল বৃষ্টিতে ভিজেও কর্তব্যে অটল মিঠুন

বৃষ্টির মধ্যে বর্ষাতি ছাড়াই মিঠুনের কর্তব্যনিষ্ঠার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

গুয়াহাটি শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৯ ১৩:১৯
Share:

বৃষ্টিতেও দায়িত্বে অটল অসমের পুলিশ কনস্টেবল মিঠুন। ছবি টুইটার থেকে সংগৃহীত।

রবিবারের বিকাল। ঝমঝম করে বৃষ্টি পড়ছে। সঙ্গে বইছে ঝোড়ো হাওয়া। প্রবল বৃষ্টিতে অসমের রাজধানী গুয়াহাটির ব্যস্ত রাস্তায় জলও জমেছে। ধীর হয়েছে গাড়ির গতি। কিন্তু সেই বৃষ্টিকে অগ্রাহ্য করেই ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে নিজের কর্তব্যে অটল অসম পুলিশের কনস্টেবল মিঠুন দাস। বৃষ্টির মধ্যে বর্ষাতি ছাড়াই মিঠুনের কর্তব্যনিষ্ঠার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরই প্রশংসার বন্যায় ভেসে গিয়েছেন ওই পুলিশ কনস্টেবল।

Advertisement

বৃষ্টির মধ্যে মিঠুনের ট্রাফিক সামলানোর ভিডিয়ো রবিবার রাতে পোস্ট করেছে অসম পুলিশের টুইটার হ্যান্ডেল। সেই পোস্টে লেখা হয়েছে, ‘একেই বলে ডেডিকেশন!’ এর পর বশিষ্ঠ পুলিশ স্টেশনের কনস্টেবল মিঠুন দাসকে অভিনন্দন জানানো হয়েছে।

মিথুনকে অভিনন্দন জানিয়েছেন অসমের ডিজিপি (ল অ্যান্ড অর্ডার) কুপলধর সাইকিয়া। তিনি বৃষ্টির মধ্যে মিঠুনের রাস্তার ট্রাফিক সামলানোর কাজকে ‘অনুপ্রেরণা জাগায়’ বলে লিখেছেন, ‘অসম পুলিশের এ রকম সকল ব্যক্তিত্বকে আমি সম্মান জানাই, যারা বিজ্ঞাপন ও প্রচারের আশায় না থেকেই রোজ নিজের কর্তব্য পালন করে যায়।’

Advertisement

আরও পড়ুন: বিশ্বাসহীনতার গল্প শোনায় ‘চায়ে পে চর্চা’র গ্রাম ডাভড়ি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন