UP Assembly Election 2022

UP Assembly Election 2022: দিল্লিতে থামানো হল হেলিকপ্টার, ক্ষুব্ধ অখিলেশ বললেন, ‘বিজেপি-র ষড়যন্ত্র’

এই ঘটনাকে ‘বিজেপি-র রাজনৈতিক ষড়যন্ত্র’ বলেছেন অখিলেশ। হতাশা থেকেই তাঁর কপ্টার আটকানো হয় অভিযোগ করে অখিলেশের টুইট, ‘মানুষ সবই দেখছে।’

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১৭:৩৪
Share:

উড়ানে দেরি অখিলেশের। ছবি: টুইটার থেকে নেওয়া।

দিল্লি থেকে হেলিকপ্টারে উত্তরপ্রদেশের মুজফ্‌ফরনগরে একটি রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার কথা ছিল তাঁর। সমাজবাদী পার্টি (এসপি)-র প্রধান অখিলেশ যাদবের অভিযোগ, শুক্রবার দুপুরে উড়ানের আগে কোনও কারণ ছাড়াই তাঁর কপ্টারটি থামানো হয়। এই ঘটনাকে ‘বিজেপি-র রাজনৈতিক ষড়যন্ত্র’ বলেছেন তিনি।

অখিলেশ নেটমাধ্যমে একটি ছবিও পোস্ট করেছেন। শুক্রবার দুপুর আড়াইটের ওই পোস্টে দেখা যাচ্ছে, বিমানবন্দরের রানওয়েতে রাখা হেলিকপ্টারের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ওই ঘটনার জেরে অখিলেশের উড়ানে প্রায় আধ ঘণ্টা দেরি হয় বলে সমাজবাদী শিবিরের অভিযোগ। হতাশা থেকেই বিজেপি সরকার তাঁর কপ্টার আটকেছে অভিযোগ করে অখিলেশের টুইট, ‘মানুষ সবই দেখছে।’

Advertisement

অন্য দিকে, উত্তরপ্রদেশে বিধানসভা ভোটের আগে কংগ্রেসের চিত্রতারকা নেতা রাজ বব্বর সমাজবাদী পার্টিতে যোগ দিতে পারেন বলে শুক্রবার জল্পনা শুরু হয়েছে। গুলাম নবি আজাদের পদ্মভূষণ সম্মাননার প্রেক্ষিতে উত্তরপ্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি বব্বরের একটি টুইট ঘিরেই জল্পনার সূত্রপাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন