Sexual Assault

Crime: ফোনে রেকর্ড আর্তনাদ! উত্তরপ্রদেশে খো খো খেলোয়াড় ধর্ষণ, খুনের কিনারা করল পুলিশ

মোবাইলের শেষ লোকেশন দেখেই অপরাধীকে ধরে ফেলে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫৯
Share:

প্রতীকী ছবি

জাতীয়স্তরের খো খো খেলোয়াড়কে ধর্ষণ ও খুনের ঘটনায় ইতিমধ্যে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু যে প্রমাণের সূত্র ধরে এই গ্রেফতার, সেটি একটি অডিয়ো ক্লিপ। যে রেকর্ডিংটি পুলিশের হাতে তুলে দিয়েছিলেন নির্যাতিতার বন্ধু। তিনি জানিয়েছিলেন, যখন নির্যাতিতার উপর অত্যাচার শুরু করে ধর্ষক, তখন তিনি ফোনে কথা বলছিলেন। সেই কল কাটা হয়নি, তাই সব রেকর্ড হয়ে গিয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ১০ সেপ্টেম্বর দুপুর দুটো নাগাদ এই ঘটনা ঘটে। একটি চাকরির ইন্টারভিউ দিয়ে ফিরছিলেন নির্যাতিতা। শাহজাদ নামে ওই ব্যক্তি সে সময়ে ওই মহিলার উপর চড়াও হয়, ধর্ষণের চেষ্টা করে। সেই সময়েই ফোনে বন্ধুর সঙ্গে কথা বলছিলেন নির্যাতিতা। তিনি চিৎকার করেন সাহায্য চেয়ে। কিন্তু দ্রুত নির্যাতিতাকে ওড়না পেঁচিয়ে ধরে শাহজাদ। ফোনের ওপারে থাকা বন্ধুটি শুনতে পান নির্যাতিতার আর্তনাদ ও ধীরে ধীরে গলার স্বর নিস্তেজ হয়ে যাওয়া।

Advertisement

এর পর শাহজাদ মোবাইলটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দেহ উদ্ধার করেন। দেখা যায়, রক্তে ভেসে যাচ্ছে দেহ, নেই দাঁত। পরিবার অভিযোগ করে নির্যাতিতাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পরে ওই ফোনের শেষ লোকেশন দেখেই শাহজাদকে ধরে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন