Murder Attempt

বোনপোকে খুন করতে গুন্ডা ভাড়া করলেন মাসি! আরবে পালানো মহিলার নামে জারি লুকআউট নোটিস

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১২:২৫
Share:

পারিবারিক অশান্তির জেরে বোনপোকে খুনের সিদ্ধান্ত নেন মাসি। —প্রতীকী চিত্র।

বোনপোকে খুন করতে সুপারি দিয়েছিলেন মাসি। কর্মক্ষেত্র থেকে বাড়ি ফেরার পথে যুবককে লক্ষ্য করে গুলি চালাল সেই গুন্ডারা। গুলিবিদ্ধ যুবককে হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা। অন্য দিকে, ধৃত দুই বন্দুকবাজকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে নয়ডা পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম অভিষেক। ২৮ বছরের ওই যুবক গত মঙ্গলবার বাড়ি ফিরছিলেন। সেই সময় ২ দুষ্কৃতীকে তাঁকে মোটরবাইক থেকে নেমে গুলি করে পালিয়ে যান। স্থানীয়রা অভিষেককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

এর পর তদন্ত চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। জয়বর্ধন সিংহ এবং অমিত কুমার নামে দুই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে অভিষেককে খুনের সুপারি দিয়েছিলেন তাঁর মাসি।

Advertisement

পুলিশ জানতে পারে, অভিষেকের বাড়িতেই ভাড়া থাকতেন তাঁর মাসি। কিন্তু পারিবারিক কিছু ঝামেলার কারণে মাসিকে বাড়ি ছেড়ে দিতে বলেন যুবক। তিনি বাড়ি থেকে উঠেও যান। কিন্তু বোনপোর প্রতি আক্রোশ জন্মায় অঞ্জলি নামে ওই মহিলার। তাই অভিষেককে খুন করার জন্য গুন্ডা ভাড়া করেন তিনি। এর পর নিজে পালিয়ে যান সৌদি আরবে।

ইতিমধ্যে ওই মহিলার বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করেছে পুলিশ। তা ছাড়া ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা), ১২০ বি (অপরাধমূলক ষড়যন্ত্র)-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

অন্য দিকে, গুলিবিদ্ধ যুবকের শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক বলে খবর। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন