Pune

গাড়ির গায়ে প্রস্রাব, বাধা দেওয়ায় নিরাপত্তা রক্ষীর গায়ে আগুন ধরালেন অটোচালক

অভিযোগ, বিকেল সাড়ে ৪টে নাগাদ মহেন্দ্র ফের ওই সংস্থার সামনে আসে। অটো থেকে নেমে পেট্রোল ভর্তি একটি বোতল শঙ্করের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন।

Advertisement

সংবাদ সংস্থা

পুণে শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২০ ১৭:৫১
Share:

প্রতীকী ছবি।

গাড়িতে প্রস্রাব করতে বারণ করায় এক নিরাপত্তারক্ষীর গায়ে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল এক অটোচালকের বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি ওই নিরাপত্তারক্ষী।

Advertisement

পুলিশ জানিয়েছে, আহত নিরাপত্তারক্ষীর নাম শঙ্কর ওয়েফালকর। তিনি পুণের একটি সংস্থায় নিরাপত্তারক্ষীর কাজ করেন। অন্য দিনের মতো মঙ্গলবারও সংস্থার গেটের সামনেই পাহারা দিচ্ছিলেন শঙ্কর।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই সংস্থার গেটের সামনে একটি অটো এসে দাঁড়ায়। অটো থেকে নেমে তার চালক ওই সংস্থার গেটের পাশে দাঁড় করানো একটি গাড়ির গায়ে প্রস্রাব করতে শুরু করে। ঘটনাটা শঙ্করের চোখে পড়তেই তিনি প্রতিবাদ করেন। ওই গাড়িটি ছিল সংস্থার মালিকের।

Advertisement

পুলিশ জানিয়েছে, শঙ্কর এবং অটোচালক মহেন্দ্র বালু কদমের মধ্যে খানিকটা কথা কাটাকাটি হয়। তার পর বিষয়টা সেখানেই থেমে যায়। তখন দুপুর ১টা।

আরও পড়ুন: চিনের মাইক্রোওয়েভ অস্ত্র প্রয়োগের দাবি ওড়াল ভারতীয় সেনাবাহিনী

অভিযোগ, বিকেল সাড়ে ৪টে নাগাদ মহেন্দ্র ফের ওই সংস্থার সামনে আসে। অটো থেকে নেমে পেট্রোল ভর্তি একটি বোতল শঙ্করের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। তার পর সেখান থেকে চম্পট দেন। সংস্থার অন্য কর্মীরা শঙ্করকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠান। অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন