Manish Sisodia

আপাতত জেলেই মণীশ সিসৌদিয়া, আবগারি দুর্নীতিতে অভিযুক্তের জামিনের আর্জি খারিজ

গত ২৬ ফেব্রুয়ারি সিসৌদিয়াকে গ্রেফতার করেছিল সিবিআই। জামিনের আবেদন করে আম আদমি পার্টি নেতা সিসৌদিয়া জানিয়েছিলেন, তাঁকে জেলে রেখে কোনও লাভ হবে না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৭:১১
Share:

শুক্রবার দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর জামিনের আবেদন খারিজ করল স্থানীয় আদালত। — ফাইল ছবি।

আপাতত জেলেই থাকতে হচ্ছে আবগারি দুর্নীতিতে অভিযুক্ত মণীশ সিসৌদিয়াকে। শুক্রবার দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর জামিনের আবেদন খারিজ করল স্থানীয় আদালত। ২৪ মার্চ শুনানির পর আদালত রায়দান স্থগিত রেখেছিল। আজ সেই রায় দিল।

Advertisement

গত ২৬ ফেব্রুয়ারি সিসৌদিয়াকে গ্রেফতার করেছিল সিবিআই। জামিনের আবেদন করে আম আদমি পার্টি নেতা সিসৌদিয়া জানিয়েছিলেন, তাঁকে জেলে রেখে কোনও লাভ হবে না। কারণ এই মামলায় ইতিমধ্যে যা বাজেয়াপ্ত করার, তা করেছে সিবিআই। তিনি এ-ও জানিয়েছেন, যখনই ডাকবে সিবিআই, তিনি হাজির হয়ে তদন্তে সাহায্য করবেন। যদিও সিবিআই বিরোধিতা করে জানিয়েছিল, সিসৌদিয়া জামিন পেলে তদন্তে ব্যাঘাত ঘটবে।

দিল্লির নতুন আবগারি নীতিতে দুর্নীতি হয়েছে— এই অভিযোগে লেফটেন্যান্ট গভর্নর ভিকে সাক্সেনা সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিলেন। সেই মামলায় গত ২৬ ফেব্রুয়ারি সিবিআই গ্রেফতার করে সিসৌদিয়াকে। তার পর গত ৯ মার্চ তিহাড় জেলে গিয়ে সিসৌদিয়াকে গ্রেফতার করে ইডিও। সিবিআই আবগারি দুর্নীতির মামলার সামগ্রিক তদন্ত করলেও এই মামলায় আর্থিক নয়ছয়ের অভিযোগের তদন্ত করছে ইডি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন