Metro Station

বৃষ্টিতে জল থই থই বেঙ্গালুরুর মেট্রো স্টেশন, উদ্বোধন হয়েছিল এক সপ্তাহ আগেই

শহরের নতুন এই মেট্রো লাইন হোয়াইটফিল্ড থেকে কৃষ্ণরাজাপুরম পর্যন্ত বিস্তৃত। গত শনিবার এই মেট্রো উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী। ৪,২৪৯ কোটি টাকা খরচ করে তৈরি করা হয়েছে এই মেট্রো।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৪:৫১
Share:

বৃষ্টির জল ঢুকে গিয়েছে মেট্রো স্টেশনে। ছবি: সংগৃহীত।

প্রবল বৃষ্টিতে ভাসল বেঙ্গালুরুর সদ্যনির্মিত মেট্রো স্টেশন। সপ্তাহখানেক আগেই এই মেট্রো স্টেশনের উদ্বোধন করে গিয়েছিলেন প্রধামন্ত্রী নরেন্দ্র মোদী।

Advertisement

মঙ্গলবার প্রবল বৃষ্টি হয়েছে বেঙ্গালুরুতে। সেই জলই ঢুকে পড়েছে মেট্রো স্টেশনের ভিতরে। এমনই দৃশ্য দেখা গিয়েছে নাল্লুরহাল্লি মেট্রো স্টেশনে। জল থই থই মেট্রো স্টেশনের সেই ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। হোয়াইটফিল্ড রাইজ়িং নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে মেট্রো স্টেশনের একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “ব্র্যান্ড নিউ নাল্লুরহাল্লি মেট্রো স্টেশনের ভিতরে অবস্থা। প্ল্যাটফর্মের উপর জল থই থই করছে। প্রবল বৃষ্টিতে জল ঢুকে পড়েছে স্টেশনের ভিতরে।” যদিও সমাজমাধ্যমে ঘুরতে থাকা ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

শহরের নতুন এই মেট্রো লাইন হোয়াইটফিল্ড থেকে কৃষ্ণরাজাপুরম পর্যন্ত বিস্তৃত। গত শনিবার এই মেট্রো উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী। ৪,২৪৯ কোটি টাকা খরচ করে তৈরি করা হয়েছে এই মেট্রো। স্টেশনের ভিতরে জল ঢুকে পড়ায় যাত্রীদের সমস্যার মুখে পড়তে হয় বলেও অভিযোগ উঠেছে। যাত্রীদের একাংশ আবার মেট্রোর পরিকাঠামো নিয়ে প্রশ্ন তুলেছেন। এক টুইটার গ্রাহক বলেন, “বর্ষা না আসতেই স্টেশনের এই অবস্থা। বর্ষাকাল এলে কী হবে?”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন