Bride

Bihar: বরযাত্রীদের খাবার দিতে দেরি, রাগে ছাদনাতলা ছাড়লেন বর, কনেপক্ষ দৌড়ল পুলিশের কাছে

বর নিয়ে কনের বাড়ি পৌঁছে গিয়েছিলেন বরযাত্রীরা। ছাতনাতলায় বসেও পড়েছিলেন বর। কিন্তু হঠাৎই বিয়ের আনন্দ-কোলাহল থেমে শুরু হল হট্টগোল।

Advertisement

সংবাদ সংস্থা

পাটনা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ০৯:৪৪
Share:

সমস্ত উপহার কনেপক্ষকে ফিরিয়ে দেন পাত্রের বাবা। প্রতীকী চিত্র।

বর নিয়ে কনের বাড়িতে নাচতে নাচতে পৌঁছে গিয়েছিলেন বরযাত্রীরা। ছাদনাতলায় বসেও পড়েছিলেন বর। কিন্তু হঠাৎই বিয়ের আনন্দ-কোলাহল থেমে শুরু হল প্রবল হট্টগোল। বিয়ে না করে বরযাত্রীদের নিয়ে বাড়ি ফিরে গেলেন পাত্র। আর কনেপক্ষ ছুটল পুলিশের কাছে। রবিবার ঘটনাটি ঘটেছে বিহারের পুর্ণিয়া জেলার ঈশ্বরীতলায়।

Advertisement

জানা গিয়েছে, কনেপক্ষ খাবার দিতে দেরি করায় বরপক্ষের সঙ্গে ঝামেলা শুরু হয়। এক কথা, দু’কথায় শুরু হয় বচসা। তার পর ছাদনাতলা থেকে সটান উঠে পড়েন পাত্র। কনেপক্ষ থেকে স্থানীয় গ্রাম পঞ্চায়েতের প্রতিনিধিরা, কেউ তাঁকে বুঝিয়ে রাজি করাতে পারেননি। বরযাত্রীদের কেন খাবার দিতে দেরি হবে, বার বার এই প্রশ্ন করে বিয়ে না করেই ফিরে যান পাত্র। শুধু তাই নয়, বিয়ে উপলক্ষে পাওয়া যাবতীয় উপহার কনেপক্ষকে ফিরিয়ে দেন বরের বাবা। অপমানিত কনেপক্ষ পুলিশে অভিযোগ জানিয়েছে।

কনের মা মীনা দেবী পুলিশকে জানান, পুর্ণিয়ার ধমদহের বাসিন্দা রাজকুমার ওঁরাওয়ের সঙ্গে মেয়ের বিয়ে ঠিক হয়। বিয়ের নির্ধারিত দিনক্ষণে তাঁদের বাড়িতে পৌঁছেও যান বর ও তাঁর আত্মীয়-বন্ধুরা। কিন্তু শুধু খাবার দিতে দেরি হওয়ায় বিয়ে না করে উঠে যান বর। এ নিয়ে পাত্র ও তাঁর বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন