Bikers Arrested

গাড়িতে ধাক্কা বাইকের, দম্পতিকে ধাওয়া করে চলল পাঁচ কিমি, শেষে গ্রেফতার দুই আরোহী

গোটা ঘটনা ধরা পড়েছে গাড়ির সামনে বসানো ড্যাশ ক্যামে। সেই ভিডিয়ো দেখে দুই বাইক আরোহীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৬:২৭
Share:

গাড়িটিকে ধাওয়া করে পাঁচ কিলোমিটার দূরে তাঁদের আবাসন পর্যন্ত ছোটে ওই বাইক। ছবি: টুইটার।

রাত ৩টের সময় গাড়িতে ধাক্কা বাইকের। ওই গাড়িতে বসেছিলেন এক দম্পতি। তাদের উপর চোটপাট করেই থামেননি বাইক আরোহীরা। গাড়িটিকে ধাওয়া করে পাঁচ কিলোমিটার দূরে তাঁদের আবাসন পর্যন্ত ছোটে ওই বাইক। গোটা ঘটনা ধরা পড়েছে গাড়ির সামনে বসানো ড্যাশ ক্যামে। সেই ভিডিয়ো দেখে দুই বাইক আরোহীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় আতঙ্কিত বেঙ্গালুরুবাসী। প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে।

Advertisement

রবিবার ভিডিয়োটি সমাজমাধ্যমে পোস্ট করা হয়। তাতে দেখা গিয়েছে, সরজাপুর রোডে উল্টো দিক থেকে এসে বাইকটি ধাক্কা মারে গাড়িতে। রাত তখন ৩টে। তার পর বাইক থেকে নেমে দুই আরোহী গাড়ির চালকের উপর চোটপাট শুরু করেন। তাঁকে গাড়ি থেকে বার হওয়ার জন্য জোর করেন। গাড়ির চালক নামতে চাননি। গাড়ি নিয়ে ক্রমে পিছনে সরতে থাকেন। তখন বাইক আরোহীরা ধাওয়া করেন গাড়িটিকে। গাড়ির জানলায় ধাক্কাও দেন। অভিযোগ, পাঁচ কিলোমিটার রাস্তা ধরে গাড়িটিকে ধাওয়া করেন বাইক আরোহীরা। চিক্কানায়াকানাহাল্লির এক আবাসনে থাকেন গাড়ির ওই দম্পতি। সেই আবাসন পর্যন্ত ধাওয়া করে যান বাইকের আরোহীরা।

ভিডিয়োটি সমাজমাধ্যমে পোস্ট করে বেঙ্গালুরুর একটি সংগঠন পুলিশকে ট্যাগ করে। পুলিশ সঙ্গে সঙ্গে জবাব দেয়। জানায়, এই ঘটনার দ্রুত পদক্ষেপ করা হবে। বেঙ্গালুরুর হোয়াইটফিল্ড ডিভিশনের ডেপুটি পুলিশ কমিশনার এস গিরীশ জানান, এই ঘটনায় এফআইার দায়ের হয়েছে। দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অন্য এক টুইটার ব্যবহারকারীও একই ধরনের অভিজ্ঞতার কথা লিখেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন