প্রয়াত বিজেপি নেতা

শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন করিমগঞ্জ জেলার রাতাবাড়ির প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা রামপেয়ারি রবিদাস (৫৩)। তাঁর স্ত্রী, ৫ সন্তান রয়েছেন। গত কয়েক দিন ধরে অসুস্থ হয়ে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। আজ সকালে কলকাতা থেকে বিমানে তাঁর মরদেহ করিমগঞ্জের বাড়িতে নিয়ে আসা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

করিমগঞ্জ শেষ আপডেট: ০৪ জুন ২০১৫ ০৪:০৩
Share:

শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন করিমগঞ্জ জেলার রাতাবাড়ির প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা রামপেয়ারি রবিদাস (৫৩)। তাঁর স্ত্রী, ৫ সন্তান রয়েছেন। গত কয়েক দিন ধরে অসুস্থ হয়ে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। আজ সকালে কলকাতা থেকে বিমানে তাঁর মরদেহ করিমগঞ্জের বাড়িতে নিয়ে আসা হয়। রবিদাস ১৯৯১ সালে রাতাবাড়ি থেকে প্রথম বিধায়ক নির্বাচিত হন। তখন অসমে কংগ্রেস শাসন ক্ষমতায় ছিল। বিভিন্ন সময়ে রাতাবাড়ির এই বিধায়কের সঙ্গে কংগ্রেসের ঘনিষ্ঠতা নিয়ে বিতর্ক দানা বাঁধে। ১৯৯৬ সালে তিনি বিজেপি ছেড়ে তিনি কংগ্রেসে যোগ দেন। ১৯৯৬-এ কংগ্রেসের টিকিটে রাতাবাড়ি আসনে প্রতিদ্বন্দ্বিতা করলেও তিনি পরাজিত হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন