রজনীর সঙ্গে দেখা করলেন পুনম

তাঁদের এই দেখাসাক্ষাতের ছবি পুনম টুইটারে পোস্ট করার পরেই নড়েচড়ে বসে রাজনৈতিক শিবির। তবে কি রাজনীতিতে নামছেন থালাইভা? যদিও বিজেপি-র তরফে জানানো হয়েছে, এমন কোনও ব্যাপার নয়।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০১৭ ১১:৫০
Share:

তারকা: রজনীকান্তের বাড়িতে পুনম মহাজন। চেন্নাইয়ে। ছবি: পিটিআই।

রজনীকান্তের রাজনীতিতে আসা নিয়ে গুঞ্জন চলছেই। এ বার সেই গুঞ্জন আরও গতি পেল। কারণ রবিবার সন্ধ্যায় তামিল সুপারস্টারের সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ পুনম মহাজন। যদিও বিজেপি সূত্রের খবর, এটা নেহাতই সৌজন্যমূলক সাক্ষাৎ।

Advertisement

প্রয়াত বিজেপি নেতা প্রমোদ মহাজনের মেয়ে ৩৬ বছরের পুনম একটি সভার জন্য চেন্নাই গিয়েছিলেন। রবিবার রজনীকান্তের পোয়েজ গার্ডেনের বাড়িতে যান তিনি। মুম্বইয়ের সাংসদ পুনম বলেছেন, ‘‘রজনীকান্ত তামিলনাড়ুর প্রতিটি মানুষের হৃদয়ে বাস করেন। তাঁর সঙ্গে খুব ভাল সময় কাটালাম। তিনি আমাকে ব্যক্তিগত ভাবে সমর্থন করেন। রজনীকান্ত আমার বাবারও বন্ধু ছিলেন।’’

তাঁদের এই দেখাসাক্ষাতের ছবি পুনম টুইটারে পোস্ট করার পরেই নড়েচড়ে বসে রাজনৈতিক শিবির। তবে কি রাজনীতিতে নামছেন থালাইভা? যদিও বিজেপি-র তরফে জানানো হয়েছে, এমন কোনও ব্যাপার নয়। সূত্রের খবর, একটি শিক্ষা প্রকল্পে রজনীকান্তের স্ত্রীর সঙ্গে কাজ করবেন পুনম। দু’জনের মধ্যে সেই বিষয়েই কথা হয়েছে। আলোচনার সময় রজনীকান্তের স্ত্রী-ও সেখানে উপস্থিত ছিলেন।

Advertisement

যদিও ঘটনাটিকে এত সহজ ভাবে নিতে নারাজ রাজনীতির কারবারীরা। কারণ কয়েক মাস আগে রজনীকান্ত মন্তব্য করেছিলেন, ‘‘ভগবান চাইলে কালই রাজনীতিতে যোগ দেব।’’ এর পরেই তাঁর রাজনীতিতে আসা এবং নিজের দল গড়া নিয়ে জল্পনা শুরু হয়। তার উপর জয়ললিতার মৃত্যুর পরে তামিলনাড়ুতে তাঁর ফাঁকা জায়গা দখল করতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি। সে ক্ষেত্রে রজনীকান্ত গেরুয়া শিবিরের বাজি হয়ে
উঠতে পারেন বলে মনে করছে রাজনৈতিক শিবির।

পুনমকে দিয়ে পর্দার আড়ালে সেই খেলায় কি শুরু করে দিল বিজেপি? প্রশ্নটা ঘুরপাক খাচ্ছে রাজনীতির আঙিনায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন