National News

প্রধানমন্ত্রী আবাস যোজনায় রামের জন্য অযোধ্যায় ইমারত গড়তে চান বিজেপি সাংসদ

অযোধ্যার জেলা ম্যাজিস্ট্রেটকে পাঠানো চিঠিতে ঘোসি কেন্দ্র থেকে জয়ী বিজেপি সাংসদ হরিনারায়ণ রাজভড় লিখেছেন, ‘‘উনি (রাম) এখন তাঁবুতে রয়েছেন। প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকায় এ বার রামের জন্য ইমারত গড়ে দেওয়া হোক।’’

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৮ ১৫:২৭
Share:

বিজেপি সাংসদ হরিনারায়ণ রাজভড়। -ফাইল ছবি।

অযোধ্যায় ‘ভগবান রাম’-এর জন্য প্রধানমন্ত্রী আবাস যোজনায় ইমারত বানিয়ে দেওয়ার দাবি জানালেন এক বিজেপি সাংসদ। অযোধ্যার জেলা ম্যাজিস্ট্রেটকে পাঠানো চিঠিতে ঘোসি কেন্দ্র থেকে জয়ী বিজেপি সাংসদ হরিনারায়ণ রাজভড় লিখেছেন, ‘‘উনি (রাম) এখন তাঁবুতে রয়েছেন। প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকায় এ বার রামের জন্য ইমারত গড়ে দেওয়া হোক।’’

Advertisement

১৯৯২ সালে বাবরি মসজিদ ভাঙার পর অযোধ্যার বিতর্কিত এলাকায় জরুরি ভিত্তিতে যে ‘রাম মন্দির’ বানানো হয়েছিল, ‘তাঁবু’ বলতে বিজেপি সাংসদ তাকেই বোঝাতে চেয়েছেন।

ক্ষমতাসীন হওয়ার পর ২০১৫-য় গরীবদের মাথার ছাদ গড়ে দেওয়ার জন্য ওই প্রকল্প চালু করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই প্রকল্পে পাকা বাড়ি বানিয়ে নেওয়ার জন্য গরীবদের টাকা দেওয়া হয়।

Advertisement

আরও পড়ুন- ভোটের আগে মনমোহনকে নিয়ে ছবি, ফুঁসছে কংগ্রেস, প্রদর্শন বন্ধের হুমকি​

আরও পড়ুন- রামমন্দির নয়, আগে চাকরি হোক​

অযোধ্যায় রাম মন্দির বানানোর জন্য সংসদে অর্ডিন্যান্স আনার দাবি জানিয়েছিলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের সরসঙ্ঘচালক মোহন ভাগবত। তার পর সেই দাবি ওঠে দেশের বিভিন্ন প্রান্তে, সঙ্ঘ পরিবারের বিভিন্ন শাখা সংগঠনের বিভিন্ন মহল থেকে। সেই সুরেই এ বার সুর মেলালেন ঘোসির বিজেপি সাংসদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন