Mysterious death

নদী থেকে উদ্ধার তিন শিশু-সহ একই পরিবারের সাত জনের দেহ, খুন না আত্মহত্যা?

একই পরিবারের ৭ জনের দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বাঁধল মহারাষ্ট্রের পুণেতে। খুনের মামলা রুজু করেছে পুলিশ। আটক করা হয়েছে ৫ জনকে।

Advertisement

সংবাদ সংস্থা

পুণে শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৬:২৩
Share:

এই ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। ছবি টুইটার।

নদীর জলে ভেসে উঠল একই পরিবারের ৭ জনের দেহ। পুণের দৌড় এলাকায় ভীমা নদীতে ৭ জনের দেহ উদ্ধার ঘিরে রহস্য দানা বেঁধেছে। বুধবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ। এই ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, গত ১৮ ও ২১ জানুয়ারির মধ্যে ৪ জনের দেহ উদ্ধার করা হয়েছিল। বুধবার আরও ৩ জনের দেহ উদ্ধার করা হয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন এক দম্পতি। তাঁদের কন্যা ও জামাই। এ ছাড়া আরও ৩ শিশুর দেহ উদ্ধার করা হয়েছে।

আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। তবে এই ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। বুধবার ৫ জনকে আটক করা হয়েছে। খুনের মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই-কে পুণে গ্রামীণ পুলিশের এক আধিকারিক বলেছেন, ‘‘একই পরিবারের ৭ জনের মৃত্যুর ঘটনায় আমরা ৫ জনকে আটক করেছি। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে।’’ মৃতরা হলেন মোহন পওয়ার (৪৫), তাঁর স্ত্রী সঙ্গীতা মোহন (৪০), তাঁদের কন্যা রানি ফুলওয়ারে (২৪), জামাই শ্যাম ফুলওয়ারে (২৮)। রানি ও শ্যামের ৩ সন্তানেরও দেহ উদ্ধার করা হয়েছে। তাদের বয়স ৩-৭ বছরের মধ্যে। ৪ জনের দেহের ময়নাতদন্ত করা হয়েছে। জলে ডুবে মৃত্যু বলে উল্লেখ করা হয়েছে ময়নাতদন্তের রিপোর্টে। বাকি দেহগুলির ময়নাতদন্ত করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন