তারকা থেকে জনতা, পাশে সবাই

রানি মুখোপাধ্যায় বলেছেন, ‘‘আমি সব সময়েই বলে এসেছি, আমার ভালবাসা ওঁর সঙ্গে রয়েছে।’’ মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে সলমন যতটা প্রভাবশালী, ততটাই জনপ্রিয়। অভিনেত্রী-সাংসদ জয়া বচ্চনও পাশে দাঁড়িয়েছেন সলমনের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৮ ০৪:৩২
Share:

দুই বোন: অর্পিতা এবং অলবীরা। জোধপুরে আদালতের পথে বৃহস্পতিবার। পিটিআই

আদালতের রায় বিপক্ষে গেলেও সলমনের বলিউড সতীর্থরা কিন্তু রয়েছেন তাঁর পাশেই।

Advertisement

রানি মুখোপাধ্যায় বলেছেন, ‘‘আমি সব সময়েই বলে এসেছি, আমার ভালবাসা ওঁর সঙ্গে রয়েছে।’’ মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে সলমন যতটা প্রভাবশালী, ততটাই জনপ্রিয়। অভিনেত্রী-সাংসদ জয়া বচ্চনও পাশে দাঁড়িয়েছেন সলমনের। বলেছেন, ‘‘খারাপ লাগছে। সলমন অনেক মানবিক কাজ করেছে।’’ অর্জুন রামপাল টুইটারে লিখেছেন, ‘‘আইন আইনের পথে চলবে। এই নিয়ে তর্ক করতে চাই না। তবে অসহায় বোধ করছি এই ঘটনায়।’’ সহানুভূতি জানিয়েছেন পরিচালক সুভাষ ঘাইও।

সলমনের ভক্তরাও কঠিন সময়ে ‘ভাইজান’-এর পাশে দাঁড়িয়েছেন। টুইটারে উপচে পড়েছে তাঁদের সমর্থন। এক ভক্ত লিখেছেন, ‘‘কেন প্রতিবার নিম্ন আদালতের বিচারকরা নায়ক হতে চান সলমনকে অপরাধী হিসেবে তুলে ধরে? শেষকালে সত্য ও ভাইয়েরই তো জয় হবে।’’ আর এক সলমন-ভক্ত ‘হম সাথ সাথ হ্যায়’ ছবির পোস্টার টুইটারে তুলে দিয়ে সইফ, তব্বু, নীলম ও সোনালি বেন্দ্রেকে কেন ছাড় দেওয়া হল, তাই নিয়ে ক্ষোভ জানান। রয়েছে বিপরীত ছবিও। সলমনের বিরুদ্ধে প্রথম থেকে সরব ছিলেন রাজস্থানের বিশ্নোই সম্প্রদায়। অনেক পশুপ্রেমীও ক্ষোভ জানান। সলমনের এ দিনের রায়ে স্বস্তি প্রকাশ করেছেন এমন অনেকে।

Advertisement

আরও পড়ুন: কয়েদি নম্বর ১০৬!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন