bomb

পঞ্জাবের গুরুদ্বারে পাওয়া গেল তাজা বোমা! নতুন করে নাশকতার ছক? উত্তর খুঁজছে পুলিশ

তরণ তারণের শ্রী দরবার সাহিব গুরুদ্বারের পার্কিং লটে বোমাটি রাখা ছিল। বোমা নিষ্ক্রিয় করার বাহিনী ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে। পুলিশের সাহায্য নিয়ে বোমাটি নিষ্ক্রিয় করার কাজ চলছে।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৭:০৬
Share:

পঞ্জাবের গুরুদ্বারে তাজা বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য। — ফাইল ছবি।

পঞ্জাবের একটি গুরুদ্বারে মিলল তাজা বোমা। ঘটনাস্থলে এসে পৌঁছেছে পুলিশ এবং বোমা নিষ্ক্রিয় করার বাহিনী। জানা গিয়েছে গুরুদ্বারের গাড়ি পার্কিংয়ের জায়গায় বোমাটি পাওয়া যায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

তরণ তারণের শ্রী দরবার সাহিব গুরুদ্বারের পার্কিং লটে তাজা বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। কী উদ্দেশ্যে, কে বোমা রাখল তা খুঁজে বার করার চেষ্টা করছে পুলিশ। পঞ্জাবে কি নতুন করে নাশকতার ছক কষা হচ্ছে? এখন এই প্রশ্নই ভাবাচ্ছে পুলিশকে।

সম্প্রতি স্বঘোষিত ধর্মগুরু তথা খলিস্তানপন্থী নেতা অমৃতপাল সিংহকে নিয়ে চরম উত্তেজনা তৈরি হয়েছিল পঞ্জাবে। পুলিশের হাত এড়িয়ে এখনও বেপাত্তা অমৃতপাল। তাঁর সমর্থকেরা কানাডা-সহ বিভিন্ন দেশে পথে নেমে হিংসাত্মক ঘটনা ঘটাচ্ছেন বলেও খবর পাওয়া যাচ্ছে। গোয়েন্দাদের দাবি, অমৃতপালের পিছনে হাত রয়েছে পাকিস্তানের আইএসআইয়ের। অন্য দিকে, বৃহস্পতিবারই লন্ডন পালানোর পথে বিমানবন্দরে আটক করা হয় অমৃতপালের স্ত্রীকে। এই ঘটনা নিয়ে নিজেদের আপত্তির কথা জানিয়েছেন অকাল তখ্‌ত জাট্ঠেদার। এই আবহে গুরুদ্বারে বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন