Arnab Goswami

অর্ণব গোস্বামীর অন্তর্বর্তী জামিন খারিজ বম্বে হাইকোর্টে

গত ৪ নভেম্বর বাড়ি থেকে অর্ণবকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২০ ১৮:০৩
Share:

অর্ণব গোস্বামী। ফাইল চিত্র।

একটি টিভি চ্যানেলের সম্পাদক অর্ণব গোস্বামীর অন্তর্বর্তী জামিন ফের খারিজ করল বম্বে হাইকোর্ট। পাশাপাশি হাইকোর্ট জানিয়ে দিয়েছে, জামিনের জন্য তাঁকে নিম্ন আদালতে যেতে হবে।

তাঁকে গ্রেফতার এবং ২০১৮-র মামলা পুনরায় চালু করার বিরুদ্ধে সোমবার বম্বে হাইকোর্টে পিটিশন দাখিল করেন অর্ণব। আদালতে তিনি জানান, এটি দু’বছর আগের পুরনো মামলা এবং তাঁর গ্রেফতারি ‘অবৈধ’।

Advertisement

আদালত তখন অর্ণবকে জানায়, ‘‘রাজ্য পুলিশ এই মামলার তদন্ত পুনরায় শুরু করেছে। এই কাজকে ‘বেআইনি’ বলতে পারেন না আপনি।’’ এর পরই হাইকোর্ট তাঁকে নিম্ন আদালতে আবেদন করার কথা বলে। চার দিনের মধ্যে নিম্ন আদালতকে সিদ্ধান্ত নেওয়ার কথা বলেছে হাইকোর্ট। গত বৃহস্পতিবারেও বম্বে হাইকোর্টে অন্তর্বর্তী জামিনের আবেদন জানিয়েছিলেন অর্ণব। সে দিনও আদালত তা খারিজ করে দিয়েছিল।

আরও পড়ুন: ‘অবমাননাকর’ বিষয়বস্তু নিয়ে দুই টিভি চ্যানেলকে সতর্ক করল দিল্লি হাইকোর্ট

Advertisement

২০১৮ সালে ইন্টিরিয়র ডিজাইনার অন্বয় নাইক এবং তাঁর মায়ের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গত ৪ নভেম্বর বাড়ি থেকে অর্ণবকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। গ্রেফতার করা হয় অন্য দুই অভিযুক্তকেও। অর্ণবকে ১৮ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে পাঠায় আলিবাগের দায়রা আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন