Crime News

নাবালকের সঙ্গে জোর করে সঙ্গম! প্রতিবেশী দাদাদের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, শুক্রবার তাঁরা ৫ যুবকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ পান। তাঁদের লালসার শিকার হয়েছে এক নাবালক। মায়ের সঙ্গে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছে নির্যাতিত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৯
Share:

নাবালককে যৌন হেনস্থার অভিযোগ প্রতিবেশী দাদাদের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

নাবালককে যৌন হেনস্থার অভিযোগ উঠল প্রতিবেশী দাদাদের বিরুদ্ধে। অভিযোগ, ১৬ বছরের ওই কিশোরের সঙ্গে জোর করে সঙ্গমে লিপ্ত হয়েছেন ৫ যুবক। একই পাড়ার বাসিন্দা তাঁরা। নাবালকের পায়ুছিদ্রে ওই দাদারা পুরুষাঙ্গ প্রবেশ করিয়েছেন বলে পুলিশকে জানিয়েছেন তার মা।

Advertisement

ঘটনাটি উত্তর দিল্লির সিভিল লাইন্স এলাকার। সিভিল লাইন্স থানায় ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের যদিও এখনও ধরতে পারেনি পুলিশ। তাঁদের খোঁজ চলছে।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, শুক্রবার তাঁরা ৫ যুবকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ পান। তাঁদের লালসার শিকার হয়েছে এক নাবালক। তার পায়ুছিদ্রে পুরুষাঙ্গ প্রবেশ করানো হয়েছে বলে জানিয়েছেন নাবালকের মা।

Advertisement

শুক্রবারই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কিন্তু তত ক্ষণে অভিযুক্তেরা পালিয়ে গিয়েছিলেন। পরে মায়ের সঙ্গে থানায় গিয়ে স্থানীয় ৫ যুবকের বিরুদ্ধে অভিযোগ জানায় নাবালক। পুলিশ জানিয়েছে, গত কয়েক বছর ধরে নির্যাতিত বালক এবং অভিযুক্তেরা একই পাড়ায় থাকেন।

অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। নাবালকের মেডিক্যাল পরীক্ষা করা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনের ৪ নম্বর ধারা এবং ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ নম্বর ধারায় মামলা করা হয়েছে। কোন আক্রোশ থেকে এই কাজ করা হল, নির্যাতিতের সঙ্গে অভিযুক্তদের পুরনো কোনও বচসা ছিল কি না, তা জানার চেষ্টা করছে পুলিশ। অভিযুক্তদের সন্ধানে চলছে তল্লাশিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন