Crime

স্কুলে ছাত্রীকে ধর্ষণ! অভিযুক্ত পিওন, হুমকি দেওয়ার অভিযোগ প্রিন্সিপালের বিরুদ্ধে

স্কুলের মধ্যে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পিওনের বিরুদ্ধে। হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে প্রিন্সিপালের বিরুদ্ধে। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৬
Share:

কিশোরীকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

স্কুলের মধ্যে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল পিওনের বিরুদ্ধে। ধর্ষণের কথা কাউকে জানালে কিশোরীকে খুন করার হুমকি দেন বলেও অভিযোগ উঠেছে ওই পিওনের বিরুদ্ধে। ঘটনার কথা জানাজানি হলে ছাত্রীকে স্কুল থেকে বহিষ্কার করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে প্রিন্সিপালের বিরুদ্ধে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি হরিয়ানার হিসার জেলার। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, লাড্ডু দেওয়ার নামে ছাত্রীকে স্কুলে নিজের অফিসে ডেকে পাঠান পিওন। সেখানে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। গত ৭ ফেব্রুয়ারি কাঁদতে কাঁদতে বাড়ি ফেরে ছাত্রী। তার পরই বিষয়টি জানতে পারে তার পরিবার। হান্সি থানায় পিওন এবং প্রিন্সিপালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ছাত্রীর বাবা।

ছাত্রীর অভিযোগ, লাড্ডু দেওয়ার নাম করে পিওন তাকে ধর্ষণ করেছেন। ধর্ষণের কথা কাউকে জানালে তাকে খুন করার হুমকিও দেন পিওন। গোটা বিষয়টি স্কুলের প্রিন্সিপালকে জানায় ছাত্রী। কিন্তু লাভ হয়নি। অভিযোগ, প্রিন্সিপালও তাঁকে হুমকি দেন। ধর্ষণের কথা কাউকে জানালে স্কুল থেকে ছাত্রীকে বহিষ্কার করা হবে বলে হুমকি দেন প্রিন্সিপাল। এমনই অভিযোগ করেছে ওই ছাত্রী।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন