Crime

‘বস্‌’ বলে সম্বোধন না করায় ভোপালে বন্ধুকে কোপাল কিশোর

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত এক কিশোর। সে একাদশ শ্রেণির ছাত্র। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, একটি মাঠে ক্রিকেট খেলছিল বেশ কয়েক জন কিশোর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫০
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

‘বস্‌’ বলে সম্বোধন না করায় বন্ধুকে কোপানোর অভিযোগ উঠল আর এক বন্ধুর বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালের জাহাঙ্গিরবাদে।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত এক কিশোর। সে একাদশ শ্রেণির ছাত্র। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, একটি মাঠে ক্রিকেট খেলছিল বেশ কয়েক জন কিশোর। তাঁরা প্রত্যেকেই একই এলাকার। খেলা চলাকালীন এক কিশোরকে বল দিতে বলে তারই এক বন্ধু। তাকে নাম ধরে কেন ডাকা হল, তা নিয়ে বন্ধুর সঙ্গে বচসা শুরু করে দেয়। অভিযোগ, আচমকাই কিশোর একটি ছুরি নিয়ে তার বন্ধুর উপর ঝাঁপিয়ে পড়ে এলোপাথাড়ি কোপ মারতে শুরু করে। এই অবস্থা দেখে বাকিরা ওই কিশোরকে আটকানোর চেষ্টা করতে গেলে, তাদের উপরও হামলা চালানো হয় বলে অভিযোগ।

মাঠে রক্তারক্তি কাণ্ড দেখে স্থানীয়রা ছুটে আসেন। তার পর অভিযুক্ত কিশোরকে ধরে ফেলেন। আহত কিশোরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযুক্ত কিশোরকে আটক করা হয়েছে। নাম ধরে কেন ডাকা হল, তা নিয়ে বচসার সূত্রপাত। ‘বস্‌’ বলে সম্বোধন করার জন্য বলেছিল ওই কিশোর। কিন্তু তার বন্ধু জানিয়ে দেয়, ‘বস’ বলে ডাকতে পারবে না। আর তার পরই দুই বন্ধুর মধ্যে হাতাহাতি শুরু হয়। সেই হাতাহাতি রক্তারক্তি কাণ্ডে গড়ায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন