Lakhimpur Kheri

Lakhimpur Kheri: ফোন চুরির অভিযোগ, লখিমপুর খেরিতে পুলিশের বেধড়ক মারে মৃত্যু কিশোরের

মৃতের দিদি জানিয়েছেন, ভাইয়ের বিরুদ্ধে ফোন চুরির অভিযোগ আনে তাঁদেরই এক কাকা। অভিযোগ পেয়ে পুলিশ ওই কিশোরকে থানায় ডেকে পাঠায়।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৫:২৫
Share:

বেধড়ক মারে মৃত্যু কিশোরের। ছবি সৌজন্য টুইটার।

ফোন চুরির অভিযোগে এক কিশোরকে থানায় ডেকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে। পুলিশের মার সহ্য করতে না পেরে মৃত্যু হয়েছে ওই কিশোরের।

মৃতের দিদি জানিয়েছেন, ভাইয়ের বিরুদ্ধে ফোন চুরির অভিযোগ আনে তাঁদেরই এক কাকা। অভিযোগ পেয়ে পুলিশ ওই কিশোরকে থানায় ডেকে পাঠায়। কিশোরকে সঙ্গে নিয়ে তার মা থানায় গিয়েছিলেন। অভিযোগ, ছেলেটির মাকে থানা থেকে চলে যেতে বলা হয়।

Advertisement

কিছু ক্ষণ পরই ছেলেটি বাড়িতে ফিরে আসে। পরিবারের সদস্যদের কাছে জানায় যে পুলিশ তাকে বেধড়ক মারধর করেছে। হাত-পায়ে ধরা সত্ত্বেও রেহাই দেওয়া হয়নি তাকে। কিশোরের দিদি জানিয়েছেন, বাড়িতে ফেরার কিছু ক্ষণ পরই ভাই অসুস্থ হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। কিন্তু পরিস্থিতির অবনতি হওয়ায় হাসপাতালে নিয়ে যেতে হয়। সেখানেই মৃত্যু হয়েছে তাঁর ভাইয়ের।

এই ঘটনার পরই এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। দোষী পুলিশকর্মীদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন এলাকাবাসীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন