Death News

সকালের জলখাবার কই! মায়ের সঙ্গে তুমুল ঝগড়া পুত্রের, দু’দিন পরেই উদ্ধার দেহ

মায়ের সঙ্গে ঝগড়ার পরে উদ্ধার হল ছেলের মৃতদেহ। সকালের জলখাবার তৈরি না করায় মায়ের উপর ক্ষুব্ধ হয়েছিল কিশোর। ঝগড়া করে বাড়ি থেকে চলে গিয়েছিল। পরে তার দেহ উদ্ধার করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নাগপুর শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১০:০৮
Share:

—প্রতীকী চিত্র।

সকালের জলখাবার নিয়ে মায়ের সঙ্গে ঝামেলার পরেই উদ্ধার করা হল ছেলের মৃতদেহ। কিশোর আত্মঘাতী হয়েছে বলে মনে করা হচ্ছে। দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি মহারাষ্ট্রের নাগপুর শহরের। মৃত কিশোরের বয়স ১৭ বছর। সে নাগপুরের কানহা পিমপ্রি এলাকার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, গত শুক্রবার সকালে মায়ের সঙ্গে ঝগড়া হয়েছিল কিশোরের। তার পর রাগ করে সে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল।

মৃতের পরিবার পুলিশকে জানিয়েছে, শুক্রবার সকালে কিশোরের মা তার জন্য জলখাবার তৈরি করেননি। সেই কারণে মায়ের উপর ক্ষুব্ধ হয়েছিল সে। জলখাবার না পেয়ে তুমুল ঝগড়া শুরু করেছিল মায়ের সঙ্গে। কিছু ক্ষণ পর রাগ করে সে চলে যায়। দীর্ঘ ক্ষণ বাড়ি না ফেরায় পুলিশের দ্বারস্থ হন কিশোরের বাবা-মা।

Advertisement

থানায় ওই কিশোরের জন্য নিখোঁজ ডায়েরি করা হয়। তাকে অপহরণ করা হয়েছে, এই মর্মেও অভিযোগ দায়ের করা হয়েছিল। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। আশপাশের এলাকায় কিশোরের খোঁজ শুরু হয়। দু’দিন পরে নিকটবর্তী রেললাইনের ধারের একটি গাছ থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছে ওই কিশোর। তবে তদন্তে অন্যান্য সম্ভাবনাও খতিয়ে দেখা হচ্ছে। তাঁর পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন