Accidental Death

বৃষ্টির জলে কাগজের নৌকা ভাসাতে গিয়ে অঘটন, পা ফস্কে নালায় ভেসে গেল ৬ বছরের শিশু!

জমা জলে কাগজের নৌকা ফেলে খেলছিল অভিরাম এবং তার বন্ধুরা। আচমকা পা ফস্কে পাশের নালায় পড়ে যায় খুদে। দুই সঙ্গী টেনে তোলার চেষ্টা করে। কিন্তু পারেনি। তারা দৌড়ে যায় অভিরামের বাবার কাছে।

Advertisement

সংবাদ সংস্থা

বিজয়ওয়াড়া শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১২:০১
Share:

ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার ভেসে যায় শিশুটি। তাকে উদ্ধার করে পুলিশ। ছবি: সংগৃহীত।

সকাল থেকে বৃষ্টি শুরু হয়েছিল। ভিজতে ভিজতে সঙ্গীদের সঙ্গে খেলছিল খুদে। বাড়ির সামনে খেলতে খেলতে নালায় পড়ে মৃত্যু হল ৬ বছরের শিশুর। ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার ভেসে যায় সে। দীর্ঘ ক্ষণের চেষ্টায় শিশুটিকে উদ্ধার করা যায়। তবে তত ক্ষণে আর দেহে প্রাণ নেই তার। শুক্রবার ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম টি অভিরাম। শুক্রবার বাড়ির সামনে একটি ফাঁকা জায়গায় বন্ধুদের সঙ্গে খেলছিল সে। সকাল থেকেই ভাল বৃষ্টি হচ্ছিল। পিচ্ছিল ছিল রাস্তাঘাট। জমা জলে কাগজের নৌকা ফেলে খেলছিল অভিরাম এবং তার বন্ধুরা। আচমকা পা ফস্কে পাশের নালায় পড়ে যায় খুদে। দুই সঙ্গী তাকে টেনে তোলার চেষ্টা করে। কিন্তু নালার মধ্যে জলের তোড় থাকায় ভেসে যায় অভিরাম। সঙ্গীরা ছুটে যায় অভিরামের বাবা-মাকে খবর দিতে। এর পর স্থানীয়েরা তন্ন তন্ন করে খোঁজ চালায় নালায়। খবর পেয়ে ছুটে আসেন পুলিশ এবং দমকলবাহিনীর কর্মীরা। আসেন পুরসভার কর্মীরাও। কয়েক ঘণ্টা পরে ঘটনাস্থল থেকে কয়েকশো মিটার দূরে শিশুটির দেহ উদ্ধার হয়।

পুলিশ জানায় ভারতনগরের কাছে শিশুটিকে পাওয়া যায়। তবে তার দেহে আর প্রাণ ছিল না। এই ঘটনায় শোকস্তব্ধ এলাকা। শিশুটির বাবা শ্রমিকের কাজ করেন। একমাত্র সন্তানকে হারিয়ে হাহাকার করে ওঠেন তেকিবীরা বাবু। কাঁদতে কাঁদতে বলেন, ‘‘বাড়ির কাজে ব্যস্ত ছিলাম। খেয়াল করিনি খেলতে খেলতে কখন নালার পাশে চলে গিয়েছে ছেলে।’’

Advertisement

ওই নালাটি ১০ ফুট গভীর এবং চওড়ায় ৬ ফুট। চাষের কাজে সাহায্যের জন্য নালাটি খোঁড়া হয়। সেখানেই পড়ে গিয়ে মৃত্যু হয় শিশুটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন