Accident

Viral: বাইকের ধাক্কায় ছিটকে পড়ে বাসের ধাক্কা থেকে বাঁচল কিশোর, মৃত্যুকে এড়াল পর পর দু’বার!

ভিডিয়ো দেখে হয়তো নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না। কিন্তু রাখে হরি মারে কে! ওই কিশোরের ক্ষেত্রেও তেমনই ঘটেছে। ঘটনাটি কেরলের।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৫:৪৮
Share:

ভয়ানক সেই দুর্ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে। ছবি সৌজন্য টুইটার।

মৃত্যু যেন কান ঘেঁষে বেরিয়ে গেল। এক বার নয়, পর পর দু’বার। ভিডিয়ো দেখে হয়তো নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না। কিন্তু রাখে হরি মারে কে! ওই কিশোরের ক্ষেত্রেও তেমনই ঘটেছে। ঘটনাটি কেরলের।

মাত্র ১৫ সেকেন্ডের একটি ভিডিয়ো ক্লিপ। ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি বড় রাস্তা। সেই রাস্তা দিয়ে হুশ হুশ করে ছুটে যাচ্ছে বাস, গাড়ি। হঠাৎই দেখা গেল রাস্তার এক পাশ দেখে দ্রুতগতিতে সাইকেল চালিয়ে বেরিয়ে আসছে এক কিশোর। সম্ভবত রাস্তা পারাপার করতে যাচ্ছিল সে। যেই না রাস্তা পার করতে যাবে, সামনে এসে পড়ে একটি বাইক। তার ঠিক পিছনেই কয়েক হাত দূরে ছুটে আসছিল একটি বাস।

Advertisement

রাস্তা পার করতে গিয়ে সাইকেল নিয়ে প্রথমে সে ধাক্কা মারে চলন্ত বাইকটিতে। অভিঘাত এতটাই বেশি ছিল যে সে ছিটকে রাস্তার ওপারে গিয়ে পড়ে। সাইকেলটি বাসের তলায় পিষ্ট হয়ে যায়। আশ্চর্যজনক ভাবে প্রায় ১০ ফুট দূরে ছিটকে পড়েও সামান্য চোট লাগে কিশোরের। মাটিতে আছড়ে পড়ার পর উঠে জামা-প্যান্ট থেকে ধুলো ঝাড়তে দেখা যায় তাকে।

বাইকের ধাক্কায় রাস্তার ওপারে ছিটকে না পড়লে বাসের তলায় পিষ্ট হয়ে মৃত্যু হতে পারত কিশোরের। কিন্তু মৃত্যুকে যেন সে দু’বার জয় করল। ভয়ানক সেই ভিডিয়ো প্রকাশ্যে আসায় শিউরে উঠেছেন অনেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন