Kodaikanal

ক্রিকেট নিয়ে বচসা বন্ধুর সঙ্গে, গলায় কাঁচি ঢুকিয়ে খুন করল স্কুল ছাত্র

ঘটনার সূত্রপাত সোমবার। ওই দিন ক্রিকেট খেলা নিয়ে দুই ছাত্র এস কপিল রাঘবেন্দ্র ও শ্রীহরিশের মধ্যে বচসা বাধে।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৯ ১৫:৪৪
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ

ক্রিকেট খেলা নিয়ে সহপাঠীর সঙ্গে বাদানুবাদ শেষ পর্যন্ত ভয়াবহ পরিণতির দিকে গড়াল। তামিলনাড়ুর কোদাইকানালে দশম শ্রেণির এক ছাত্রকে উইকেট দিয়ে পিটিয়ে ও গলায় কাঁচি বিঁধিয়ে খুনের অভিযো‌গ উঠেছে তারই সহপাঠীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে একটি স্কুলে। এমন ঘটনায় শিউরে উঠছে গোটা দেশ।

Advertisement

ঘটনার সূত্রপাত সোমবার। ওই দিন ক্রিকেট খেলা নিয়ে দুই ছাত্র এস কপিল রাঘবেন্দ্র ও শ্রীহরিশের মধ্যে বচসা বাধে। দু’জনেই দশম শ্রেণির ছাত্র। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হস্টেলে রাতের খাবার খাওয়ার সময় কপিলের মাথায় উইকেট দিয়ে আঘাত করে শ্রী হরিশ। এর পর, তার গলায় কাঁচি ঢুকিয়ে দেয় সে। কপিলকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, তাকে বাঁচানো যায়নি।

পুলিশ জানিয়েছে, তুচ্ছ বিষয় থেকেই এই খুনের ঘটনা ঘটেছে। রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টার মধ্যে ওই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। পুলিশ শ্রীহরিশকে নিজেদের হেফাজতে নিয়ে একটি হোমে পাঠিয়েছে। স্কুল সূত্রে জানা গিয়েছে, এর আগেও দু’বার শ্রীহরিশকে সাসপেন্ড করা হয়েছিল। খুনের ঘটনায় স্কুলের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার বিস্তারিত রিপোর্ট চেয়েছে তামিলনাড়ু শিক্ষা দফতর।

Advertisement

আরও পড়ুন: ঋণভার থেকে হতাশা, নিজেদের জীবন শেষ করে দিয়েছিলেন এই ধনকুবেররাও​

আরও পড়ুন: উন্নাও নির্যাতিতার চিঠি কেন পাননি, জবাব তলব প্রধান বিচারপতির, কাল শুনানি সুপ্রিম কোর্টে​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন