National News

দৃষ্টিহীন ৩ শিশুকে ধর্ষণ করে ধৃত বিদেশি

দিল্লির বসন্ত কুঞ্জের বাড়ি থেকে গ্রেফতার করা হয় বছর চুয়ান্নর ওই ব্যক্তিকে। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির নাম মুরে ডেনিস ওয়ার্ড। দিল্লির ন্যাশনাল অ্যাসোসিয়েশন ফর দ্য ব্লাইন্ড (এনএবি)-এর সঙ্গে গত ন’বছর ধরে যুক্ত ছিলেন মুরে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৫:১০
Share:

প্রতীকী ছবি।

দৃষ্টিহীন তিনটি শিশুকে ধর্ষণের অভিযোগে দিল্লি থেকে গ্রেফতার করা হল ব্রিটিশ এক নাগরিককে। দিল্লির বসন্ত কুঞ্জের বাড়ি থেকে গ্রেফতার করা হয় বছর চুয়ান্নর ওই ব্যক্তিকে। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির নাম মুরে ডেনিস ওয়ার্ড। দিল্লির ন্যাশনাল অ্যাসোসিয়েশন ফর দ্য ব্লাইন্ড (এনএবি)-এর সঙ্গে গত ন’বছর ধরে যুক্ত ছিলেন মুরে।

Advertisement

আরও পড়ুন: আবাসনে মিলল চিকিৎসকের দেহ

পুলিশ জানিয়েছে, দৃষ্টিহীন ওই তিন শিশু এনএবি-র হস্টেলে থেকে পড়াশোনা করে। এদের তিন জনেরই বয়স আটের আশেপাশে। রবিবার বিকেলে এনএবি-র থেকে একটি ফোন কল যায় পুলিশের কাছে। পুরো ঘটনাটি জানানো হয় পুলিশকে। এর পরেই মুরেকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। সোমবার তাঁকে আদালতে তোলা হলে দু’দিনের পুলিশ হেফাজত হয় মুরের।

Advertisement

আরও পড়ুন: কঙ্কালের উপরে ঘুমিয়েছি! আতঙ্কে পরিবার

মুরের ল্যাপটপ ও ফোন থেকে শিশুদের বেশ কিছু আপত্তিজনক ভিডিও পেয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ওই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় পাবলিশও করতেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ব্রিটেনের গ্লোসেস্টারসয়্যার এলাকায় মুরের বাড়ি। সেখানে তিন সন্তানকে নিয়ে থাকেন মুরের স্ত্রী। এই মুহূর্তে গুরুগ্রামের স্টেরলাইট টেকনোলজি লিমিটেড-এ কাজ করেন তিনি। এ বছরেরই এপ্রিল মাস থেকে এই কাজে যোগ দিয়েছিলেন মুরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন