Ludhiana

পাশের বাড়ির আগুনের আঁচে ভেঙে পড়ল বহুতল, মৃত অন্তত ১০

মঙ্গলবার সকালে ঘটনা ঘটে লুধিয়ানার সুফিয়া চক এলাকায়।

Advertisement

সংবাদ সংস্থা

লুধিয়ানা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৭ ১৩:৪২
Share:

চলছে উদ্ধার কাজ। ছবি : পিটিআই।

প্লাস্টিক তৈরির কারখানায় আগুন নেভানোর কাজেই ব্যস্ত ছিলেন দমকল কর্মীরা। কিন্তু, একটি বারের জন্যেও বুঝতে পারেননি আগুনের জেরে ভেঙে পড়তে পারে পাশের বহুতলটি। আর সেই তিন তলা বাড়িটি ভেঙে মৃত্যু হল অন্তত দশ জনের। আহত প্রায় ২০ জন। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। আহত ও নিহতদের মধ্যে বেশ কয়েকজন দমকর্মী রয়েছেন বলে জানা গিয়েছে। মঙ্গলবার সকালে ঘটনা ঘটে লুধিয়ানার সুফিয়া চক এলাকায়।

Advertisement

লুধিয়ানার অ্যাসিস্ট্যান্ট কমিশনার জীতেন্দ্র সিংহ এএনআইকে জানিয়েছেন, ‘‘ধ্বংসস্তূপ থেকে দশটি দেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে কয়েকজনের পরিচয় জানা যায়নি। যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধার কাজ।’’ তবে, কী ভাবে আগুন লাগল এবং বহুতলটি ভেঙে পড়ল, সে বিষয়ে নিশ্চিত করে কিছু কিছু বলতে পারেনি পুলিশ ও দমকল কর্মীরা। প্রাথমিক ভাবে আগুনের জেরেই বহুতলটি ভেঙে পড়ছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: আন্তর্জাতিক আদালতে ফের নির্বাচিত ভারতীয় বিচারপতি দলবীর

Advertisement

পুলিশ ও দমকমলের পাশাপাশি বিপর্যয় মোকাবিলা দফতরকেও উদ্ধার কাজে নামানো হয়েছে। ধ্বংসস্তূপের মধ্যে আটকে থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন