Instant Death

কাগজ পড়তে পড়তে আচমকা পড়ে গেলেন ব্যবসায়ী, সঙ্গে সঙ্গে মৃত্যু! ভাইরাল সিসিটিভি ফুটেজ

পেশায় ব্যবসায়ী দিলীপের মৃত্যুর মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়েছে। অনেকেই যা দেখে আতঙ্কিত। শনিবার সকালে তিনি স্থানীয় এক ক্লিনিকে গিয়েছিলেন। সেখানে কাগজ পড়তে পড়তে তাঁর মৃত্যু হয়।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৪:২৫
Share:

কাগজ পড়তে পড়তেই মৃত্যু হল ব্যবসায়ীর। ছবি: টুইটার

সোফায় বসে কাগজ পড়ছিলেন এক ব্যক্তি। চিকিৎসকের ক্লিনিকে কাগজ পড়তে পড়তেই মৃত্যু হল তাঁর। কাগজটি পাশে রেখে কাত হয়ে মেঝেতে পড়ে গিয়েছিলেন তিনি। আর ওঠেননি। মৃত্যুর সেই মুহূর্ত ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।

Advertisement

ঘটনাটি রাজস্থানের বাড়মের জেলার। মৃতের নাম দিলীপ কুমার। পেশায় তিনি ব্যবসায়ী ছিলেন। শনিবার সকাল ১০টা নাগাদ তিনি স্থানীয় এক ক্লিনিকে গিয়েছিলেন। সেখানে সোফায় বসে কাগজ পড়তে পড়তে তাঁর মৃত্যু হয়। ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যা দেখে রীতিমতো আতঙ্কিত নেটাগরিকরা।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দু’হাতে কাগজ ধরে পড়ছিলেন তিনি। কিছু ক্ষণ পর কাগজটি পাশে সরিয়ে রাখেন। সোফায় মাথা নিচু করে ছিলেন তিনি। চেহারায় অস্বস্তির ছাপ ছিল স্পষ্ট। কয়েক মুহূর্তের মধ্যেই এক পাশে কাত হয়ে পড়ে যান দিলীপ। সোফা থেকে গড়িয়ে মেঝেতে শুয়ে পড়েন।

Advertisement

তাঁকে পড়ে যেতে দেখে ছুটে আসেন ক্লিনিকের রিসেপশনিস্ট মহিলা। ভিতর থেকে চিকিৎসকরাও বেরিয়ে আসেন। সকলে ধরাধরি করে তাঁকে মেঝেতেই তুলে বসান। তাঁর জ্ঞান ফিরিয়ে আনার চেষ্টা করা হয়েছিল। কিন্তু ওই ব্যক্তিকে নড়াচড়া করতে দেখা যায়নি।

অবিলম্বে দিলীপকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, গুজরাতে বস্ত্র ব্যবসায়ী হিসাবে দিলীপের পরিচিতি ছিল। গত ৪ নভেম্বর একটি অনুষ্ঠানে যোগ দিতে বাড়মের এসেছিলেন তিনি। সেখানে ক্লিনিকে বসে কাগজ পড়তে পড়তে মৃত্যু হল তাঁর।

এই ভিডিয়ো নেটমাধ্যমে চর্চার কেন্দ্রে উঠে এসেছে। মৃত্যুর এমন আকস্মিকতায় বিস্মিত নেটাগরিকরা। অনেকেই স্বাস্থ্যের গতিবিধি সম্পর্কে আশঙ্কা প্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন