Car Accident in Meerut

বেলুন বিক্রেতাকে পিষে দিয়ে কয়েক বার পাল্টি গাড়ির, ভয়ানক ভিডিয়ো প্রকাশ্যে

বেলুন বিক্রেতাকে ধাক্কা মারার পর গাড়িটি তার-পাঁচ বার পাল্টি খেয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে সোজা হয়ে যায়। পুলিশ জানিয়েছে, মৃত বেলুন বিক্রেতার নাম ভানু।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মিরাট শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৬:৩০
Share:

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

দূর থেকে গাড়ির আলো দেখা যাচ্ছিল। তার পর একটি স্করপিয়ো পাল্টি খেতে খেতে এগিয়ে এসে রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারল। কিছু ক্ষণ পর গাড়ির ভিতর থেকে দু’জনকে বেরিয়ে আসতে দেখা গেল। এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সোমবার রাতে ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মিরাটে। এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে রাস্তা দিয়ে হেঁটে আসা এক বেলুন বিক্রেতার। পুলিশ সূত্রে খবর, ওই দিন রাতে একটি স্করপিয়ো দুরন্ত গতিতে ছুটছিল। রাত তখন ১১টা ৫০ মিনিট। রাস্তা প্রায় ফাঁকা। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে এক বেলুন বিক্রেতাকে ধাক্কা মারে। সেই ধাক্কায় বেলুন বিক্রেতা প্রায় ১০ ফুট দূরে গিয়ে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

বেলুন বিক্রেতাকে ধাক্কা মারার পর গাড়িটি তার-পাঁচ বার পাল্টি খেয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে সোজা হয়ে যায়। পুলিশ জানিয়েছে, মৃত বেলুন বিক্রেতার নাম ভানু। মিরাটের রেলওয়ে কলোনির বাসিন্দা। পাঁচ জনের বিরুদ্ধে খুনের মামলার অভিযোগ দায়ের হয়েছে। গাড়ির চালক আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, মত্ত অবস্থায় গাড়ি চালানো হচ্ছিল। গাড়ি থেকে প্রচুর মদের বোতল উদ্ধার হয়েছে। ওই গাড়িতে কারা ছিলেন তাঁদের খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার পীযূষ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন