Accident

বিজেপি বিধায়কের স্টিকার লাগানো এসইউভির ধাক্কা একাধিক গাড়িতে! মৃত্যু দু’জনের

নিয়ন্ত্রণ হারিয়ে একাধিক গাড়িতে ধাক্কা মারে বিজেপি বিধায়কের স্টিকার লাগানো একটি গাড়ি। এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের। জখম হয়েছেন আরও ৪ জন।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৯
Share:

গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে। ছবি সংগৃহীত।

বিজেপি বিধায়কের স্টিকার লাগানো এসইউভির ধাক্কায় মৃত্যু হল ২ জনের। দুর্ঘটনায় জখম হয়েছেন আরও ৪ জন। সোমবার বেঙ্গালুরুর ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কয়েকটি গাড়িতে ধাক্কা মারে এসইউভিটি। মাজিদ খান এবং আয়াপ্পা নামে ২ জন স্কুটি চালকের মৃত্যু হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গাড়িটিতে বিজেপি বিধায়ক হরতালু হলাপ্পার স্টিকার লাগানো ছিল। তবে গাড়িটি বিধায়কের নয় বলেই দাবি করা হয়েছে। দুর্ঘটনার সময় গাড়িতে বিধায়ক ছিলেন না। গ্রেফতার করা হয়েছে গাড়ির চালক মোহনকে। জেরায় চালক জানিয়েছেন, নিয়ন্ত্রণ হারানোর কারণেই দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, এসইউভিটি রামু সুরেশ নামে এক অবসরপ্রাপ্ত বন আধিকারিকের। তিনি বিধায়কের কন্যা সুস্মিতা হলাপ্পার শ্বশুর। গাড়ির চালক মত্ত ছিলেন না বলে জানিয়েছে পুলিশ। মেডিসিন নিয়ে পড়াশোনা করছেন সুস্মিতা। পাশাপাশি কেআইএমএস হাসপাতালে কর্মরত তিনি। তাঁকে নিতেই গাড়ি নিয়ে বেরিয়েছিলেন মোহন। সেই পথেই দুর্ঘটনা ঘটে।

Advertisement

এই ঘটনার কথা মনে করিয়েছে ২০২১ সালে উত্তরপ্রদেশে লখিমপুর খেরির দুর্ঘটনা। সে বছরের ৩ অক্টোবর গাড়ি চাপা দিয়ে আন্দোলনরত ৪ কৃষক-সহ মোট ৮ জনকে খুন করেছেন বলে অভিযোগ ওঠে মন্ত্রী অজয় মিশ্র টেনির পুত্র আশিসের বিরুদ্ধে। ওই সময় মোদী সরকারের ৩টি বিতর্কিত কৃষি আইনের বিরুদ্ধে দেশের বিভিন্ন প্রান্ত উত্তাল হয়ে উঠেছিল। গত বছরের নভেম্বর মাসে উত্তরপ্রদেশে ৯ বছরের এক স্কুলছাত্রকে পিষে দিয়েছিল বিজেপি সাংসদ হরিশ দ্বিবেদীর কনভয়ের একটি গাড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন