Traffic Rule

লাল আলোতেও থামেনি মার্সিডিজ়, বাধা পেতেই লাফিয়ে নামলেন চালক! পুলিশকে হেনস্থার অভিযোগ

লাল আলোতেও গাড়ি না থামানোর পর ট্র্যাফিক নিয়ম লঙ্ঘনের অভিযোগে যুবককে আটকায় পুলিশ। তিনি ট্র্যাফিক পুলিশের হেড কনস্টেবলের সঙ্গে দুর্ব্যবহার করেন। চালকের বিরুদ্ধে মামলা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১২:৪৮
Share:

ট্র্যাফিক পুলিশের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ চালকের বিরুদ্ধে। ফাইল ছবি।

ট্র্যাফিক পুলিশকে হেনস্থার অভিযোগে এক গাড়ির চালকের বিরুদ্ধে দায়ের হল মামলা। অভিযোগ, সিগন্যালের লাল আলোতেও তিনি গাড়ি থামাননি। পুলিশ তাঁকে বাধা দিতেই বচসা শুরু করেন। পুলিশকর্মীকে হেনস্থার অভিযোগ তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

ঘটনাটি দিল্লির তুঘলক রোড এলাকার। গত ২৫ মার্চ সেই রাস্তা দিয়ে গাড়ি ছুটিয়ে যাচ্ছিলেন এক যুবক। মার্সিডিজ় গাড়িটি ট্র্যাফিকের লাল আলো সত্ত্বেও থামেনি। আলোর সঙ্কেতকে একপ্রকার বুড়ো আঙুল দেখিয়ে এগিয়ে যাচ্ছিলেন চালক। ফলে ট্র্যাফিক নিয়ম লঙ্ঘনের অভিযোগে তাঁর গাড়িটি আটকানো হয়।

অভিযোগ, পুলিশ গাড়ি আটকালে লাফিয়ে গাড়ি থেকে নেমে আসেন যুবক। ট্র্যাফিক পুলিশের হেড কনস্টেবলের সঙ্গে তিনি দুর্ব্যবহার করেন। চালকের নিগ্রহের শিকার হয়েছেন হেড কনস্টেবল রাকেশ। তাঁকে হেনস্থার অভিযোগও উঠেছে মার্সিডিজ় চালকের বিরুদ্ধে।

Advertisement

শনিবার দিল্লি পুল‌িশের তরফে এই ঘটনায় পদক্ষেপ করার কথা জানানো হয়েছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে তুঘলক রোড থানার পুলিশ। সেই মামলার ভিত্তিতে শীঘ্রই মার্সিডিজ়ের চালককে আটক করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন