নিগ্রহে অভিযুক্ত সস্ত্রীক কাম্বলি

পরিচারিকাকে বন্দি করে রাখা এবং বেতন না দেওয়ার অপরাধে প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৫ ০২:৪৬
Share:

পরিচারিকাকে বন্দি করে রাখা এবং বেতন না দেওয়ার অপরাধে প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল। শনিবার মুম্বইয়ের বান্দ্রা থানায় স্বামী-স্ত্রীর বিরুদ্ধে তাঁদের পরিচারিকা অভিযোগ দায়ের করেন। বছর তিরিশের পরিচারিকা সোনি সারসাল জানিয়েছেন, বাচ্চা দেখভালের জন্য দু’বছর আগে তাঁকে নিয়োগ করেন কাম্বলি। সে সময় তাঁর বেতন ছিল মাসে ১০,০০০ টাকা। তবে প্রতি মাসে তাঁরা সোনিকে বেতন দিতেন না। বহু বার বলার পরেই বেতন দেওয়া হত বলে দাবি করেছেন ওই মহিলা। তাঁর অভিযোগ, তাঁকে মারধরও করেছেন কাম্বলি এবং তাঁর স্ত্রী। পুলিশের কাছে ওই মহিলা অভিযোগ করেছেন, দিন কয়েক আগে বেতন চাওয়ার পর তাঁকে তিন দিন বাড়িতে বন্দি করে রাখেন কাম্বলি এবং তাঁর স্ত্রী। কাম্বলি বলেছেন, ‘‘এ সব অভিযোগ মিথ্যে। আমি কখনও কোনও মহিলার গায়ে হাত তুলিনি।’’

Advertisement

কাম্বলি দাবি করেছেন, তিনি সব পরিচারক এবং পরিচারিকাকে ঠিক মতো বেতন দেন। তাঁর বাড়িতে সব জায়গায় সিসিটিভি ক্যামেরা বসানো আছে। তাই কাউকে আটকে রাখার কোনও সুযোগই নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন