Bipin rawat

Bipin Rawat Chopper Crash: ঘন কুয়াশায় মিলিয়ে যাচ্ছে রাওয়তদের কপ্টার, দুর্ঘটনার আগের মুহূর্তের ভিডিয়ো

বৃহস্পতিবার বিকেলে তামিলনাড়ু থেকে বায়ুসেনার বিমানে জেনারেল রাওয়ত ও তাঁর স্ত্রী মধুলিকার দেহ দিল্লি আনা হবে। শুক্রবার শেষকৃত্য।

Advertisement

সংবাদ সংস্থা

কুন্নুর শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১০:১০
Share:

ভিডিয়ো থেকে নেওয়া।

বুধবার বেলা ১২টা ৪০। তামিলনাড়ুর কুন্নুরে নীলগিরিতে চা বাগানের মাঝে আচমকাই ভেঙে পড়ে একটি সেনার হেলিকপ্টার। তাতে ছিলেন সস্ত্রীক জেনারেল বিপিন রাওয়ত। দুর্ঘটনায় হেলিকপ্টারে সওয়ার ১৪ জনের মধ্যে ১৩ জনেরই মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ ওয়েলিংটনের সেনা হাসপাতালে ভর্তি।

কুন্নুরের কয়েকজন বাসিন্দা হেলিকপ্টার দুর্ঘটনা চোখে দেখার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন সংবাদমাধ্যমের সঙ্গে। এ বার প্রকাশ্যে এল জেনারেল রাওয়তের কপ্টারের দুর্ঘটনায় পড়ার ঠিক আগের মুহূর্তের ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে, ঘন কুয়াশায় মিলিয়ে যাচ্ছে জেনারেল রাওয়তের কপ্টার। আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

Advertisement

এ দিকে বৃহস্পতিবার বিকেলে তামিলনাড়ুর সুলুর বিমানঘাঁটি থেকে বায়ুসেনার বিশেষ বিমানে জেনারেল রাওয়ত ও তাঁর স্ত্রী মধুলিকার দেহ দিল্লি আনা হবে। শুক্রবার তাঁদের শেষকৃত্য সম্পন্ন হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন