Chandigarh Hit and Run

কুকুরকে খাওয়ানোর সময় তরুণীকে ধাক্কা! গাড়ি চালাচ্ছিলেন অবসরপ্রাপ্ত মেজর, গ্রেফতার

২৫ বছরের এক তরুণী রাস্তার ধারে বসে পথকুকুরদের খাওয়াচ্ছিলেন। অভিযোগ, সেই সময় আচমকা তাঁর দিকে ছুটে আসে একটি গাড়ি। তাঁকে ধাক্কা দিয়ে চলে যায়। যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১২:২২
Share:

চণ্ডীগড়ে তরুণীকে গাড়ি চাপা দেওয়ার ঘটনায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর গ্রেফতার। ছবি: সংগৃহীত।

পথকুকুরকে খাওয়াতে গিয়েছিলেন তরুণী। সেই সময় রাতের অন্ধকারে তাঁকে চাপা দিয়ে চলে যায় গাড়ি। আঘাতে গুরুতর জখম হন ওই তরুণী। চণ্ডীগড়ের সেই ঘটনায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক মেজরকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

ধৃতের নাম সন্দীপ সাহি। তিনি ভারতীয় সেনার অবসরপ্রাপ্ত মেজর। পুলিশ জানিয়েছে, ঘটনার দিন তিনিই গাড়ি চালাচ্ছিলেন। রাস্তার পাশে কুকুরকে খেতে দিতে বসা তরুণীকে ধাক্কা মেরে গাড়ি চালিয়ে চলে যান তিনি। ভারতীয় দণ্ডবিধির ২৭৯ এবং ৩৩৭ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাঁকে মোহালি থেকে সোমবার গ্রেফতার করা হয়েছে।

২৫ বছরের তেজস্বিতা রাত সাড়ে ১১টা নাগাদ রাস্তার ধারে বসে পথকুকুরদের খাওয়াচ্ছিলেন। অভিযোগ, সেই সময় রাস্তার দু’টি লেন দিয়ে গতির ঝড় তুলে ছুটে যাচ্ছিল গাড়ি। তেজস্বিতা নিচু হয়ে কুকুরটিকে খাবার দেওয়ায় ব্যস্ত ছিলেন। আচমকাই তাঁর দিকে দ্রুত গতিতে ছুটে আসে একটি গাড়ি। কিছু বুঝে ওঠার আগেই তেজস্বিতাকে ধাক্কা মেরে দ্রুত গতিতে বেরিয়ে যান চালক। রাস্তায় পড়ে ছটফট করতে থাকেন তরুণী।

Advertisement

তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। মাথায় চোট পান তেজস্বিতা। মাথার দু’পাশে সেলাই পড়েছে।

তেজস্বিতার বাবা ওজস্বী কৌশল এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ জোগাড় করে সেক্টর ৬১ থানায় অভিযোগ দায়ের করেন। তিনি জানান, তাঁর মেয়ে স্থাপত্যবিদ্যায় স্নাতক। ইউপিএসসি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। শুধু তেজস্বিতাই নয়, তাঁর মা মজিন্দর কউরও রোজ বাজারে যাওয়ার পথে কুকুরদের খাওয়ান বলে জানিয়েছেন ওজস্বী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন