Dawood Ibrahim

দ্বিতীয় বার নিকাহ্ সেরে নিয়েছেন দাউদ ইব্রাহিম, তদন্তকারী সংস্থার কাছে কবুল করেছেন ভাগ্নে

পাকিস্তানি এক মহিলা দাউদের দ্বিতীয় স্ত্রী। গত বছর সেপ্টেম্বর মাসে এমনটাই এনআইএকে জানিয়েছিলেন তাঁর ভাগ্নে আলি। তবে তাঁর প্রথম স্ত্রী মেহজবিন শেখের সঙ্গে দাউদের বিচ্ছেদ হয়নি বলেও দাবি করেন আলি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১১:৩৮
Share:

দাউদ ইব্রাহিম। — ফাইল চিত্র।

দ্বিতীয় বার বিয়ে করেছেন তাঁর মামা দাউদ ইব্রাহিম। জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)-র কাছে এমনটাই স্বীকারোক্তি দিয়েছিলেন দাউদের ভাগ্নে তথা তাঁর বোন হাসিনা পার্কারের ছেলে আলি শাহ। তিনি এও জানিয়েছেন, দ্বিতীয় বার বিয়ে করলেও প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়নি দাউদের। তাঁর মামা পাকিস্তানেই রয়েছেন বলেও জানিয়েছেন আলি।

Advertisement

ইন্ডিয়া টুডে জানাচ্ছে, পাকিস্তানি এক মহিলা দাউদের দ্বিতীয় স্ত্রী। গত বছর সেপ্টেম্বর মাসে এমনটাই এনআইএকে জানিয়েছিলেন তাঁর ভাগ্নে আলি। তবে তাঁর প্রথম স্ত্রী মেহজবিন শেখের সঙ্গে দাউদের বিচ্ছেদ হয়নি বলেও দাবি করেন আলি। তাঁর বক্তব্য, ২০২২ সালের জুলাই মাসে তিনি মেহজবিনের সঙ্গে দেখা করেছিলেন। সেই সময় মেহজাবিন তাঁকে জানিয়েছিলেন, দাউদের দ্বিতীয় বার বিয়ের কথা। ভারতে বসবাসকারী দাউদের আত্মীয়দের সঙ্গে হোয়াটসঅ্যাপ কলের মাধ্যমে মেহজবিনের যোগাযোগ আছে বলেও দাবি করেছেন আলি। তিনি এনআইএকে আরও জানিয়েছেন, দাউদ রয়েছেন করাচিতে।

২০১৪ সালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আলির মা অর্থাৎ দাউদের বোন হাসিনার। বছর সাতেক আগে মুম্বইয়ের এক ব্যবসায়ীর মেয়ে আইশা নাগানিকে বিয়ে করেন আলি। তাঁর মামার দ্বিতীয় স্ত্রী পাঠান সম্প্রদায়ের বলেও এনআইএকে জানিয়েছেন আলি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন