Money Heist in Rajasthan

‘মানি হেইস্ট’-এর ডাকাত দলের বেশে গাড়িতে চড়ে টাকার বৃষ্টি যুবকের! বিশৃঙ্খলা জয়পুরের রাস্তায়

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় জয়পুরের মালভ্য নগর এলাকার জনপ্রিয় একটি মলের সামনের ব্যস্ত রাস্তায় ওই কাণ্ড ঘটান অভিযুক্ত যুবক। একটি গাড়ির ছাদে চেপে কুড়ি টাকার বান্ডিল থেকে নোট ওড়াতে থাকেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

জয়পুর শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১০:২৫
Share:

—প্রতীকী ছবি।

মুখে ‘দালি’ মুখোশ, পরনে লাল জাম্পস্যুট! ঠিক যেন বিখ্যাত স্পেনীয় ওয়েব সিরিজ় ‘মানি হেইস্ট’-এর ডাকাত দলের বেশভূষা। আর সেই পোশাকেই ‘আবির্ভূত’ হয়ে রাস্তার উপর থোক থোক টাকা ওড়ালেন এক যুবক। রাজস্থানের জয়পুরে মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে। ওই যুবকের ওড়ানো টাকা কুড়োতে জয়পুরের ওই রাস্তায় হুড়োহুড়ি পড়ে যায়। যানজটের কারণে বিশৃঙ্খলা তৈরি হয়। পুলিশ ইতিমধ্যেই ওই যুবককে গ্রেফতার করেছে। যদিও যুবকের পরিচয় পুলিশ এখনও প্রকাশ্যে আনেনি।

Advertisement

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় জয়পুরের মালভ্য নগর এলাকার জনপ্রিয় একটি মলের সামনের ব্যস্ত রাস্তায় ওই কাণ্ড ঘটান অভিযুক্ত যুবক। একটি গাড়ির ছাদে চেপে কুড়ি টাকার নোটের বান্ডিল থেকে টাকা ওড়াতে থাকেন। আর সেই টাকা কুড়োতেই রাস্তায় সাধারণ মানুষের ভিড় জমে যায়। যার জেরে ওই রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ওই যুবক কেন এই কাণ্ড ঘটালেন তা জানতে তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন