Tamilnadu

প্রেমিকের সঙ্গে সেলফি তোলার সময় কুয়োর পড়ে মৃত্যু যুবতীর!

সেলফি তোলার সময় পিছলে কুয়োয় পড়ে গিয়ে মৃত্যু হল ২৪ বছরের এক যুবতীর।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৯ ১৩:১৮
Share:

টি মার্সি স্টেফি। ছবি সংগৃহীত।

সেলফি তোলার সময় পিছলে কুয়োয় পড়ে গিয়ে মৃত্যু হল ২৪ বছরের এক যুবতীর। সোমবার ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর পাট্টাবিরামে। মৃত ওই যুবতীর নাম টি মার্সি স্টেফি।

Advertisement

পাট্টাবিরামের কান্দিগাই গ্রামের খেতে নিজের প্রেমিক ডি আপ্পুর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন স্টেফি। থেকে থাকা কুয়োর ধারে দাঁড়িয়ে সেলফি তোলার পরিকল্পনা করেন তাঁরা। ভাল সেলফি তোলার আশায় ওই যুগল কুয়োর সিঁড়িতে উঠে পড়ে। সেখানে বসে সেলফি তুলতে গিয়েই পিছলে যায় স্টেফির পা। পিছলে কুয়োতে পড়ে যান তিনি।

স্টেফিতে বাঁচাতে প্রেমিক আপ্পুও নেমেছিলেন কুয়োতে। সে সময় আপ্পুর চিৎকার শুনে ছুটে আসেন সেখানে থাকা কয়েক জন কৃষক। তাঁরা এসে আপ্পুকে উদ্ধার করতে পারলেও স্টেফিকে খুঁজে পাননি। এর পর উদ্ধারকারী দলকে খবর দেন স্থানীয় লোকজন। তাঁরা এসে স্টেফির দেহ উদ্ধার করেন।

Advertisement

স্টেফির দেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। আপ্পুরও চিকিৎসা চলছে একটি বেসরকারি হাসপাতালে। ঘটনা নিয়ে মুথাপুদুপেট থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনারও তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন: অভব্যতার প্রতিবাদ করায় শিক্ষককে লাঠি-বাঁশ দিয়ে পেটাল ছাত্ররা! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: টিকটকে বেশি লাইক পেতে মাকে প্রায় মেরেই ফেলেছিল এই ছেলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন