Murder

‘ক্ষেতের পাশে ব্যাগ, খুলতেই বেরোল কাটা হাত-পা, একটু দূরেই মহিলার কাটা মাথা!’

শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতে এক মহিলার খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার হওয়ায় হরিয়ানার রেওয়ারিতে আতঙ্ক ছড়িয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৮:১১
Share:

সর্ষে ক্ষেতের পাশের ঝোপে একটি ট্রলি ব্যাগ দেখতে পেয়েছিলেন কৃষক রামপাল। ব্যাগটিকে ঘিরে ছিল বেশ কয়েকটি কুকুর। কৌতূহলবশত এগিয়ে গিয়ে ব্যাগটি খুলতেই চমকে উঠেছিলেন কৃষক। তাঁর দাবি, ব্যাগের ভিতরে ছিল কাটা হাত, পা। আর তার ঠিক কয়েক হাত দূরেই পড়ে ছিল মহিলার কাটা মাথা এবং ধড়। এই দৃশ্য দেখে আতঙ্কে চিৎকার করে উঠেছিলেন রামপাল। তাঁর চিৎকার শুনে আশপাশের লোকেরা ছুটে আসেন। তাঁরাও ওই দৃশ্য দেখে শিউরে ওঠেন।

Advertisement

শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতে এক মহিলার খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার হওয়ায় হরিয়ানার রেওয়ারিতে আতঙ্ক ছড়ায়। পুলিশ জানিয়েছে, দিল্লি-জয়পুর হাইওয়েতে কাসোলা উড়ালপুলের কাছে একটি ক্ষেত থেকে এই দেহাংশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, দেহটি ১০ দিনের পুরনো। কৃষক রামপালের দাবি, মঙ্গলবার রাত ৯টা নাগাদ নিজের সর্ষে ক্ষেতে গিয়েছিলেন তিনি। তখন কালো রঙের একটি ট্রলি ব্যাগ দেখতে পান ক্ষেতের পাশের ঝোপে। তাঁর কথায়, “ব্যাগের কাছে যেতেই পচা গন্ধ ভেসে আসে নাকে। ব্যাগটা ভাল করে দেখতেই কাটা হাত-পা দেখতে পাই। ব্যাগের কিছুটা দূরে এক মহিলার কাটা মাথা এবং ধড় দেখতে পাই।”

এর পরই রামপাল পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহাংশ উদ্ধার করে মর্গে পাঠায়। কয়েক জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে কাসোলা থানায় অভিযোগ দায়ের হয়েছে। কাসোলার স্টেশন হাউস অফিসার মনোজ কাডিয়ান বলেন, “দেহটি মর্গে রাখা আছে। মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন