National news

ফ্রিজ থেকে উদ্ধার যুবকের টুকরো দেহ, সন্দেহ বাঙালি বন্ধুকে

পুলিশ সূত্রে খবর, বিপিন এবং বাদল এক সঙ্গে সাকেতে একটি বার-এ কাজ করতেন। বিপিন উত্তরাখণ্ডের বাসিন্দা। তাঁর পরিবার সেখানেই থাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৭ ১৩:৫২
Share:

প্রতীকী ছবি।

পচা উগ্র গন্ধটা নাকে আসছিল কয়েক দিন ধরেই। ভীষণই অচেনা একটা দুর্গন্ধ। আসছিল সপ্তাহখানেক ধরে বন্ধ থাকা ঘরটা থেকেই। ওই ঘরে যিনি থাকতেন, সপ্তাহখানেক হল পাত্তা নেই তাঁরও। প্রতিবেশী ওই ব্যক্তি আর দেরি করেননি। সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করে বিষয়টি জানান। পুলিশ এসে ওই ঘরের ফ্রিজ থেকে এক যুবকের পচাগলা মৃতদেহ উদ্ধার করে। দেহটি টুকরো টুকরো করে কেটে ফ্রিজে রাখা ছিল। গত সোমবার থেকেই বিপিন জোশী নামে ওই যুবকের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবার নিখোঁজ ডায়েরি করায় পুলিশ ওই যুবকের খোঁজও শুরু করেছিল। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, তাঁরই এক বন্ধু বিপিনকে খুন করেছে। অভিযুক্ত সেই বন্ধু, বাদল মণ্ডল সোমবার থেকে বেপাত্তা। শনিবার ঘটনাটি ঘটেছে দিল্লির সাকেতে।

Advertisement

আরও পড়ুন: একাধিক ছেলের সঙ্গে সম্পর্ক, মেয়েকে খুন করল বাবা-মা

পুলিশ সূত্রে খবর, বিপিন এবং বাদল এক সঙ্গে সাকেতে একটি বার-এ কাজ করতেন। বিপিন উত্তরাখণ্ডের বাসিন্দা। তাঁর পরিবার সেখানেই থাকে। বাদল এ রাজ্যের পুরুলিয়ার বাসিন্দা। দু’জনেই সাইদুলাজাব এলাকায় আলাদা দু’টি ভাড়া ঘরে থাকতেন। কী ভাবে এবং ঠিক কী কারণে বিপিনকে খুন হতে হল তা এখনও জানতে পারেনি পুলিশ। বাদলকে গ্রেফতার করলেই খুনের আসল উদ্দেশ্য জানা যাবে বলে আশা করছে পুলিশ।

Advertisement

বাদলের বিরুদ্ধে বেশ কিছু প্রমাণও পেয়েছে পুলিশ। প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছে, সোমবার রাতে কাজ সেরে বাদলের ঘরে গিয়েছিলেন বিপিন। অনেক রাত পর্যন্ত দু’জনে মদ্যপান করেন। কিন্তু পর দিন সকাল থেকে তাঁদের আর খোঁজ পাওয়া যায়নি। দু’জনেরই ঘর বাইরে থেকে বন্ধ ছিল। ওই ঘর থেকে মদের বোতল, একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে পুলিশ। খোঁজ চলছে বাদলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন