Punjab Police

গাড়িচোরদের সঙ্গে পুলিশের গুলির লড়াই পঞ্জাবের মোহালিতে, আহত দুই দুষ্কৃতী

চোরেরা পুলিশি অভিযানের খবর পেয়েই সতর্ক হয়ে যায়। পুলিশের দলটি চোরদের ঘিরে ফেলতেই তাদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৬:৫২
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

গাড়িচোরদের সঙ্গে পুলিশের গুলির লড়াইয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠল পঞ্জাবের মোহালি। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার মোহালিতে তল্লাশি অভিযানে গিয়েছিল পুলিশের একটি দল। চোরেরা পুলিশি অভিযানের খবর পেয়েই সতর্ক হয়ে যায়। পুলিশের দলটি চোরদের ঘিরে ফেলতেই তাদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে।

Advertisement

পাল্টা জবাব দেয় পুলিশও। দু’পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলির লড়াই চলে। সেই সংঘর্ষে প্রিন্স ওরফে পরমবীর এবং করমজিৎ নামে দুই দুষ্কৃতী গুলিবিদ্ধ হন। পুলিশ সূত্রে খবর, প্রিন্স রাজপুরার বাসিন্দা। করমজিৎ কুরুক্ষেত্রের। দুই দুষ্কৃতীর পায়ে গুলি লেগেছে। তাঁদের বিরুদ্ধে গাড়ি লুট-সহ বেশ কিছু অপরাধের মামলা রয়েছে।

মোহালির পুলিশ সুপার সন্দীপ গর্গ জানিয়েছেন, মোহালিতে চোরদের একটি দল জড়ো হয়েছে, এই খবর পাওয়ামাত্রই অভিযানে যায় পুলিশ। লন্ডরন রোডে একটি গাড়িতে ছিলেন প্রিন্স এবং করমজিৎ। পুলিশকে দেখেই তাঁরা পালানোর চেষ্টা করেন। পুলিশ ঘিরে ফেলতেই তাদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন। ডেপুটি পুলিশ সুপার গুরশের সিংহ সান্ধুর গাড়ি লক্ষ্য করে গুলি চালান প্রিন্স এবং করমজিৎ। পাল্টা গুলি চালায় পুলিশও। দু’পক্ষের সংঘর্ষে দুই দুষ্কৃতী গুলিবিদ্ধ হন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন