National News

রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ছাত্রীকে খুন

পুলিশ জানিয়েছে, টিউশন থেকে সাইকেলে করে বাড়িতে ফিরছিল ওই ছাত্রী। সে সময় দুষ্কৃতীরা গাড়ি নিয়ে এসে তার পথ আটকায়।

Advertisement

সংবাদ সংস্থা

বুলন্দশহর শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৮ ১৪:৪৯
Share:

প্রতীকী ছবি।

দ্বাদশ শ্রেণির ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের পর খুন করে হ্রদের জলে ফেলে দিয়ে যায় দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাতে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

মঙ্গলবার ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের বুলন্দশহরে।

পুলিশ জানিয়েছে, টিউশন থেকে সাইকেলে করে বাড়িতে ফিরছিল ওই ছাত্রী। সে সময় দুষ্কৃতীরা গাড়ি নিয়ে এসে তার পথ আটকায়। বাধা দেওয়ার চেষ্টা করতেই জোর করে ওই ছাত্রীকে গা়ড়িতে তুলে নিয়ে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Advertisement

আরও পড়ুন: ট্রেনের পাত্তা নেই, প্ল্যাটফর্মে ঠান্ডায় কাঁপছি ঠকঠক করে

সে দিনের পর থেকেই নিখোঁজ ছিলেন ওই ছাত্রী। তাঁর পরিবার পুলিশের কাছে একটি নিখোঁজ ডায়েরি করেন। অপহরণের ঠিক দু’দিন পরেই বুলন্দশহরের একটি হ্রদের জলে ছাত্রীর দেহ ভেসে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই পুলিশে খবর দেন।

আরও পড়ুন: কড়ি ফেললেই হাতে আধার-ঘরের চাবি

প্রাথমিক ভাবে পুলিশ অনুমান করছে, ছাত্রীকে গণধর্ষণ করার পর গলা টিপে খুন করা হয়। ওই দিনের অপহরণের ঘটনা সিটিটিভি ফুটেজে ধরা পড়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ জনকে আটক করা হয়েছে। তাদের জেরা করে ঘটনাটি পুঙ্খানুপুঙ্খ ভাবে জানার চেষ্টা চলছে বলেও পুলিশ সূত্রে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন