Ankita Bhandari

রিসর্টে ২২ দিন কাজ করেন, এর মধ্যেই খুঁজছিলেন অন্য চাকরি, প্রথম বেতন পাওয়ার আগেই খুন হন অঙ্কিতা

অঙ্কিতার এক ঘনিষ্ঠ দাবি করেছেন যে, হরিদ্বার এবং হৃষিকেশেই কাজের খোঁজ করেছিলেন অঙ্কিতা। দেহরাদূন থেকে হোটেল ম্যানেজমেন্ট পাশ করার পর বনান্তর রিসর্টে প্রথম চাকরি পান।

Advertisement

সংবাদ সংস্থা

দেহরাদূন শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৩
Share:

অঙ্কিতা ভণ্ডারী।

রিসর্টে ১৪ দিন কাজ করার পর থেকেই অস্বস্তি বাড়ছিল অঙ্কিতা ভণ্ডারীর। কাজ নিয়ে বিচলিতও ছিলেন। অনন্ত তেমনটাই দাবি করেছেন তরুণীর এক ঘনিষ্ঠ।

Advertisement

তাঁর দাবি, কাজের প্রতি এতটাই বীতশ্রদ্ধ হয়ে পড়েছিলেন যে, ১০ সেপ্টেম্বর এক পরিচিতের কাছে অন্যত্র কাজ খুঁজে দেওয়ার জন্য অনুরোধও করেছিলেন অঙ্কিতা। মাত্র ২২ দিন কাজ করেছিলেন। প্রথম বেতন পাওয়ার আগেই তাঁকে খুন করার অভিযোগ উঠেছে রিসর্ট মালিক তথা উত্তরাখণ্ডের বিজেপি নেতার ছেলে পুলকিত ও তাঁর দুই সঙ্গীর বিরুদ্ধে।

ওই ঘনিষ্ঠ সূত্র আরও দাবি করেছে যে, হরিদ্বার এবং হৃষিকেশেই কাজের খোঁজ করেছিলেন অঙ্কিতা। দেহরাদূন থেকে হোটেল ম্যানেজমেন্ট পাশ করার পর বনান্তর রিসর্টে প্রথম চাকরি পান। ভেবেছিলেন এই চাকরির টাকায় ভাল ভাবে সংসার চালাবেন। কিন্তু তার আগেই সব শেষ।

Advertisement

হরিদ্বারেরই এক যুবক গত ২৭ অগস্ট এই রিসর্টে সুপারভাইজারের পদে চাকরি পেয়েছিলেন। সেই সুপারভাইজার যুবক অঙ্কিতাকে কাজ শিখতে সাহায্য করেছিলেন। কিন্তু রিসর্টের অন্য কর্মীদের সঙ্গে বিশেষ বনিবনা না হওয়ায় গত ৮ সেপ্টেম্বর কাজ ছেড়ে চলে যান ওই যুবক। সুপারভাইজার ওই যুবক সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন যে, অঙ্কিতা তাঁর কাজ নিয়ে খুবই বিচলিত এবং উদ্বিগ্ন ছিলেন। কাজ ছেড়ে দেবেন বলে ১০ জনকে মেসেজও পাঠিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন