lalu prasad

Lalu Prasad: সার্কিট হাউসের ঘরে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন লালুপ্রসাদ

মঙ্গলবার সকালে লালু যখন ঝাড়খণ্ডের মেদিনীনগর সার্কিট হাউসে প্রাতরাশ করছিলেন, সে সময় হঠাৎ তাঁর ঘরের ফ্যানে আগুন লেগে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

রাঁচি শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৪:৫৫
Share:

লালুপ্রসাদ। ফাইল চিত্র।

অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা আরজেডি প্রধান লালুপ্রসাদ। সোমবার সকালে ঝাড়খণ্ডের সরকারি সার্কিট হাউসে লালুর ঘরে আগুন লাগে। যদিও উপস্থিত সরকারি কর্মী এবং আধিকারিকদের তৎপরতায় নিরাপদে বাইরে বার করে আনা হয় লালুকে। নিভিয়ে ফেলা হয় আগুন।পশুখাদ্য দুর্নীতির একাধিক মামলায় দোষী সাব্যস্ত লালু বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন। ঝাড়খণ্ড পুলিশ সূত্রের খবর, আদর্শ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন সংক্রান্ত ১৩ বছরের পুরনো মামলায় বুধবার একটি বিশেষ আদালতে হাজিরা দেওয়ার জন্য লালু সোমবার পালামুর জেলা সদর মেদিনীনগরে পৌঁছেছিলেন। উঠেছিলেন সরকারি সার্কিট হাউসে।

Advertisement

মঙ্গলবার সকালে লালু যখন সার্কিট হাউসে তাঁর ঘরে প্রাতরাশ করছিলেন, সে সময় হঠাৎ ঘরের ফ্যানে আগুন লেগে যায়। সেই আগুন ছড়িয়ে পড়ে কাঠের ছাদের একাংশে। পালামু পুলিশ জানিয়েছে, দ্রুত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে আগুন নেভানোর কাজ শুরু হয়। লালুকে নিরাপদে সরিয়ে নিয়ে যাওয়া হয় সেখান থেকে। লালুর আইনজীবী প্রভাত কুমার জানিয়েছেন, বুধবার সকালে নির্দেশ মেনে বিশেষ বিচারক সতীশ কুমার মুন্ডার আদালতে হাজির হবেন লালু।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন