Ahmedabad

গাড়ি ঠান্ডা রাখতে গোবরের প্রলেপ! ফল দেখুন

সেজল শাহ নামে এক মহিলার গাড়ি। তিনি গাড়ি ঠান্ডা রাখতে গোবরের প্রলেপ দিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ২২ মে ২০১৯ ১৫:১২
Share:

গোবরের প্রলেপ দেওয়া গাড়ি। ছবি : ফেসবুক থেকে নেওয়া।

আমদাবাদের তাপমাত্রা ৪৫ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে ঘোরাফেরা করছে। তাপপ্রবাহের কবল থেকে বাঁচতে নানা জনে নানা উপায় অবলম্বন করেন। গত বছরই দেখা গিয়েছিল, ট্যাক্সি, অটো রিক্সার উপর ঘাস লাগাতে, যাতে গরম থেকে কিছুটা স্বস্তি মেলে। সেই ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার গরম থেকে বাঁচতে অভিনব উপায় বের করেছেন আমদাবাদের এক মহিলা। ফেসবুকে এমনই দাবি করলেন এক ব্যক্তি।

Advertisement

ফেসবুকে, রূপেশ গৌরাঙ্গ দাস নামে একটি ব্যক্তিগত প্রোফাইল থেকে টয়োটা করোলা অলটিসের দুটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দাবি করা হয়েছে, এটি আমদাবাদের ছবি। গাড়িটি সেজল শাহ নামে এক মহিলার। তিনি গাড়ি ঠান্ডা রাখতে গোবরের প্রলেপ দিয়েছেন।

আমদাবাদের ছবি বলে দাবি করা হলেও, গাড়ির রেজিস্ট্রেশন মহারাষ্ট্রের। আর এক ব্যক্তি ওই পোস্টের কমেন্টে ছবি দিয়ে দাবি করেছেন, এই নম্বরের গাড়িটি রমনিকলাল শাহের নামে নথিবদ্ধ রয়েছে।

Advertisement

আরও পড়ুন : বিমান অটো পাইলট মোডে, ধনকুবের মত্ত নাবালিকার সঙ্গে যৌনলীলায়

আরও পড়ুন : ঘোড়ার মতো দৌড়-লাফ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই মহিলা

আগে মাটির বাড়ি ঠান্ডা রাখার জন্য গোবরের প্রলেপ দেওয়া হত। এবার গাড়ি ঠান্ডা রাখতে গোবরের প্রলেপ দেওয়ার এই ছবি, এখন ফেসবুকে ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন