Roof Collapse

হিমঘরের ছাদ ধসে পড়ল উত্তরপ্রদেশে, আহত অনেকে, বেশ কয়েক জনের আটকে থাকার আশঙ্কা

এই ঘটনার পরেই টুইট করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি আহতদের দ্রুত হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা শুরুর নির্দেশ দিয়েছেন। সেই মতোই চলছে কাজ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৭:৫৯
Share:

উত্তরপ্রদেশে হিমঘরের ছাদ ধসে বিপত্তি। ছবি: সংগৃহীত।

উত্তরপ্রদেশের সম্ভলে হিমঘরের ছাদ ধসে পড়ে বিপত্তি। ধ্বংসাবশেষের তলায় বেশ কয়েক জনের আটকে থাকার আশঙ্কা। প্রশাসনের তরফে উদ্ধারকাজ শুরু হয়েছে।

Advertisement

সম্ভলের চান্দাউসির ইসলামনগর রোডের উপর একটি হিমঘর রয়েছে। সেখানে মূলত আলু রাখা হয়। বৃহস্পতিবার সকালে আচমকাই তার ছাদ ভেঙে পড়ে। সেই সময় হিমঘরে কাজ করছিলেন অনেকে। খবর পেয়ে ছুটে আসে উদ্ধারকারী দল। তারা কয়েক জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছে। তাঁদের আশঙ্কা, ধ্বংসস্তূপের তলায় বেশ কয়েক জন আটকে থাকতে পারেন। তাই দ্রুত ধ্বংসাবশেষ সরিয়ে ফেলার কাজে নেমেছেন বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যেরা।

ঘটনার পর দ্রুত উদ্ধারকাজ চালানোর নির্দেশ দিয়ে টুইট করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। তাঁর দফতরের তরফে টুইটে লেখা হয়, ‘‘মুখ্যমন্ত্রী হিমঘরে ছাদ ধসে পড়ার বিষয়ে অবগত রয়েছেন। তিনি আহতদের দ্রুত হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা শুরু করার নির্দেশ দিয়েছেন। অল্প আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন। মুখ্যমন্ত্রী জেলা প্রশাসনের আধিকারিকদের সঙ্গেও কথা বলেছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন