College Student Shot Dead

ইনস্টাগ্রামে ১০ দিনের আলাপ, সেই ‘বন্ধু’র হাতেই খুন হলেন লখনউয়ের কলেজছাত্রী

পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম নিষ্ঠা ত্রিপাঠী (২৩)। লখনউয়ে একটি কলেজে স্নাতক করছিলেন। দিন দশেক আগে আদিত্য পাঠক নামে এক যুবকের সঙ্গে ইনস্টাগ্রামে আলাপ হয়েছিল তাঁর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫৩
Share:

প্রতীকী ছবি।

দশ দিন আগে ইনস্টাগ্রামে এক যুবকের সঙ্গে আলাপ হয়েছিল উত্তরপ্রদেশের লখনউয়ের এক কলেজছাত্রীর। সেই ‘বন্ধু’র বিরুদ্ধেই ওই ছাত্রীকে গুলি করে খুন করার অভিযোগ উঠল। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে চিনহাট এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম নিষ্ঠা ত্রিপাঠী (২৩)। হরদোইয়ের বাসিন্দা। লখনউয়ে একটি কলেজে স্নাতক করছিলেন তিনি। দিন দশেক আগে আদিত্য পাঠক নামে এক যুবকের সঙ্গে ইনস্টাগ্রামে আলাপ হয়েছিল তাঁর। বৃহস্পতিবার একটি ফ্ল্যাটে পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে অনেক পড়ুয়াই হাজির হয়েছিলেন। নিষ্ঠাও সেখানে ছিলেন। পার্টিতে আসেন আদিত্যও। চিনহাট এলাকার ওই ফ্ল্যাট থেকেই বৃহস্পতিবার রাতে দেহ উদ্ধার করে পুলিশ।

লখনউয়ের ডেপুটি পুলিশ কমিশনার সৈয়দ আলি আব্বাস জানিয়েছেন, এই ঘটনায় জড়িত সন্দেহে আদিত্য নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। আদিত্যের সঙ্গে দিন দশেক আগেই পরিচয় হয়েছিল নিষ্ঠার। পুলিশ জানতে পেরেছে, আদিত্য জমি-বাড়ির ব্যবসার সঙ্গে জড়িত। বেশ কয়েকটি অপরাধের রেকর্ডও রয়েছে তাঁর। কিন্তু কেন নিষ্ঠাকে খুন করলেন আদিত্য, সে বিষয়টি স্পষ্ট হয়নি।

Advertisement

অন্য দিকে, লখনউয়ের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার অনিন্দ্য বিক্রম সিংহ বলেন, “বালিয়া বাসিন্দা আদিত্য। চিনহাট এলাকায় একটি ফ্ল্যাটে থাকতেন তিনি। সেখানে নিষ্ঠা মাঝেমধ্যেই আসতেন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, দু’জনের মধ্যে কয়েক দিন ধরেই মনোমালিন্য চলছিল। তার জেরেই খুন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। অনিন্দ্যর ফ্ল্যাট থেকে একটি দেশি বন্দুক উদ্ধার হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন