জেল হাজতেই রুমি

ফের জেল হাজতে গেলেন বড়খলার কংগ্রেস বিধায়ক রুমি নাথ। গাড়ি চুরি চক্রের পান্ডা অনিল চৌহানকে গ্রেফতারের পর তদন্তে রুমির নাম উঠে আসে। রুমি নাথের সঙ্গে চৌহান ও তাঁর স্ত্রী রীতার ঘনিষ্ঠতা ছিল বলে জানা যায়। চৌহানকে বিধানসভা চত্বরে ঢোকার জন্য গাড়ির পাশেরও ব্যবস্থা করে দিয়েছিলেন রুমি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ মে ২০১৫ ০২:৪৯
Share:

ফের জেল হাজতে গেলেন বড়খলার কংগ্রেস বিধায়ক রুমি নাথ। গাড়ি চুরি চক্রের পান্ডা অনিল চৌহানকে গ্রেফতারের পর তদন্তে রুমির নাম উঠে আসে। রুমি নাথের সঙ্গে চৌহান ও তাঁর স্ত্রী রীতার ঘনিষ্ঠতা ছিল বলে জানা যায়। চৌহানকে বিধানসভা চত্বরে ঢোকার জন্য গাড়ির পাশেরও ব্যবস্থা করে দিয়েছিলেন রুমি। চৌহানকে নিরাপত্তা দিতে বেশ কিছু পুলিশ কর্তা ও মন্ত্রীর কাছেও দরবার করেছিলেন। রুমির দ্বিতীয় স্বামী জ্যাকি জাকিরও ধৃত। জাকিরের সঙ্গে অবশ্য রুমির বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। জাকিরকে রুমি একটি চোরাই বিএমডব্লু উপহার দিয়েছেন বলেও পুলিশ জেনেছে। অনিল, জাকির ও রুমি তিন জনই গুয়াহাটি কেন্দ্রীয় কারাগারে বন্দি। রুমি নাথের বিরুদ্ধে একাধিক মামলা করেছে পুলিশ। সোমবার রুমিকে সিজেএম আদালতে হাজির করা হয়। খারিজ হয়ে যায় জামিনের আবেদন। তাঁকে ফের ১৪ দিনের জন্য জেল হাজতে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন