Politician

জমিয়ে সি-ফুড, সেলফি, গোয়ায় রাহুল সনিয়ার ছুটি হিট

দিল্লিতে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান সেরে তিনদিনের ছুটি কাটাতে গোয়া গিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী। সঙ্গে নিয়ে গিয়েছেন মা সনিয়া গাঁধীকেও।

Advertisement

সংবাদ সংস্থা 

পানজিম শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৯ ১৬:২৮
Share:

গোয়ায় ছুটি কাটাতে গিয়ে ছবির আবদার মেটাচ্ছেন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

দিল্লিতে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান সেরে ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী। সঙ্গে নিয়ে গিয়েছিলেন মা সনিয়া গাঁধীকেও। রাহুলকে হাতের কাছে পেয়ে তাঁর সঙ্গে ছবি তোলার সুযোগ ছাড়তে চাননি অনেকেই। রাহুলের সেই সব ছবি সম্প্রতি ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

গোয়া পৌঁছে রবিবার সেখানকার একটি রেস্তোরাঁতে মাকে নিয়ে খেতে গিয়েছিলেন রাহুল গাঁধী। তখন নীল রঙের টি-শার্ট পরেছিলেন তিনি। ওই রেস্তোরাঁতে কংগ্রেস সভাপতিকে দেখেই চিনতে পারেন গোয়ায় বসবাসকারী এক দন্ত চিকিত্সক রচনা ফার্নান্ডেজ। রাহুলের সঙ্গে ছবি তোলার আবদার জানান রচনা। রেস্তোরাঁর বিল শোধ করেই রচনার আবদার পূরণ করেন তিনি।

রাহুলের সঙ্গে তোলা ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন রচনা ফার্নান্ডেজ। রাহুল গাঁধীর সঙ্গে ছবি তোলার অভিজ্ঞতা নিয়ে সংবাদ সংস্থাকে তিনি বলেছেন, ‘‘রাজনীতির নোংরা জগতে তিনি সুন্দরের প্রতিমূর্তি।’’

Advertisement

Awed by his charm and modesty 😍 #rahulgandhi

A post shared by Rachna Fernandes (@rachna_the_dentist_fernandes) on

গোয়ায় ঘুরতে গিয়ে একটি পাঁচতারা হোটেলে থাকছেন রাহুল ও সনিয়া গাঁধী। তবে তাঁদেরকে এই সফরে কোনও রাজনৈতিক কর্মসূচি ছিল না বলে জানিয়েছেন গোয়া কংগ্রেসের মুখপাত্র।

আরও পড়ুন: ‘হিন্দু মেয়ে’ থেকে ‘মুসলিম মেয়ে’! কেন্দ্রীয় মন্ত্রীর পরপর বিতর্কিত মন্তব্যে টুইটার তোলপাড়

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন