UP Police

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীকে ‘গণধর্ষণ’ কনস্টেবল এবং দাদার, উত্তরপ্রদেশে মামলা রুজু

অভিযোগ, বিয়ের ভুয়ো হলফনামায় সই করিয়ে পুলিশকর্মী তরুণীকে নিয়ে দাদার বাড়িতে যান। সেখানে তরুণীর মাথায় বন্দুক ঠেকিয়ে প্রাণে মারার হুমকি দিয়ে দুই ভাই মিলে তাঁর গণধর্ষণ করেন।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ০৯:১৭
Share:

পুলিশকর্মীর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গণধর্ষণের অভিযোগ। — প্রতীকী ছবি।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ‘ধর্ষণ’। বিয়ে করার জন্য চাপ দিলে দাদার বাড়িতে নিয়ে গিয়ে মাথায় বন্দুক ঠেকিয়ে দুই ভাই মিলে গণধর্ষণের অভিযোগ উত্তরপ্রদেশের এক পুলিশকর্মীর বিরুদ্ধে। সাহারানপুরের বাসিন্দা ওই তরুণী পুলিশ সুপারকে লিখিত ভাবে এই অভিযোগ জানিয়েছেন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশ পুলিশের এক কনস্টেবলের সঙ্গে এক তরুণীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। কনস্টেবল বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। অভিযোগ, তা করতে গিয়ে দু’বার অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তরুণী। কিন্তু বিয়ে করেন না। পুলিশ সুপারকে করা অভিযোগপত্রে তরুণী জানিয়েছেন, গত ২৫ জানুয়ারি তিনি একটি থানায় ঘটনা জানিয়ে অভিযোগ করেন। সেই খবর পেয়ে অভিযুক্ত পুলিশকর্মী মিটমাট করতে চেয়ে তরুণীকে একটি ভুয়ো বিয়ের হলফনামায় সই করান। এর পর তাঁকে নিয়ে যান শামলিতে নিজের দাদার বাড়িতে।

তরুণীর অভিযোগ, সেখানে তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে দুই ভাই মিলে তাঁকে গণধর্ষণ করেন। তাঁকে হুমকি দেওয়া হয়, জানাজানি হলে প্রাণে মেরে ফেলা হবে। নিরুপায় হয়ে তরুণী পুলিশ সুপারকে লিখিত অভিযোগ করেন। শুরু হয় পুলিশি তদন্ত। তবে এখনও অভিযুক্ত পুলিশকর্মী বা তাঁর দাদাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ জানিয়েছে, খুব দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন